1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

হ্নীলায় পুকুরে ডুবে ৭০বছরের বৃদ্ধার মহিলার মৃত্যু

  • আপডেট সময় : রবিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৩৮ বার পড়া হয়েছে

মোঃ শেখ রাসেল : টেকনাফ হ্নীলায় পুকুরের পানিতে ডুবে ৭০বছরের বৃদ্ধার মৃত্যু হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে দাফনের প্রস্তুতি চলছে।
৯ ফেব্রুয়ারি দুপুর সোয়া ২টারদিকে উপজেলার হ্নীলা পূর্ব সিকদার পাড়ার উত্তরের বিল মৃত এজাহার মিয়ার স্ত্রী আয়েশা বেগম (৭০) পুকুরের পাড়ে রোদে বসেছিল।
এক পর্যায়ে সে ঢলে পুকুরে পড়ে গেলেও নিকট কেউ না থাকায় তাঁহাকে উদ্ধার করতে পারেনি। পরে ঐ বাড়ির লোকজন ও ছেলে-মেয়েরা এসে একজন বৃদ্ধার ভাসমান দেখতে পেয়ে উদ্ধার করে নিহত মহিলা আয়েশা বেগম নিশ্চিত হলে চারদিকে কান্নার রোল পড়ে যায়।

এই ঘটনার খবর পেয়ে স্থানীয় চৌকিদার-দফাদার ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন। এই ব্যাপারে আইনী প্রক্রিয়া শেষে দাফনের প্রস্তুতি চলছে।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর