1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

জুনিয়র টাইগারদের প্রেমে পাকিস্তানের নারী ক্রিকেটার

  • আপডেট সময় : সোমবার, ১০ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৫২ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক :

গতকাল দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে ভারতকে বৃষ্টি আইনে ৩ উইকে’টে হারিয়ে বিশ্ব চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ যুব দল। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের এমন মনোমুগ্ধকর পারফরম্যান্স দেখে অবাক গোটা দুনিয়া। তাইতো জুনিয়র টাইগারদের বিশ্বজয়ে উচ্ছ্বসিত ক্ষুদ্র ব্যবসায়ী থেকে অফিসের বস, অ’ভিনেতা থেকে পরিচালকও ।

কাল ম্যাচ শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই যুব ক্রিকেটারদের বিশ্বজয়কে অ’ভিনন্দিত করে টুইট করেছেন বিভিন্ন দেশের ক্রিকেট-ব্যক্তিত্বরা। হরভজন সিং থেকে শুরু করে টম মুডি; ইয়ান বিশপ থেকে হার্শা ভোগলে—বাংলাদেশের উনিশের তরুণদের নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন অনেকেই।

পাকিস্তানের নারী ক্রিকেট দলের অন্যতম তারকা সানা মীর গতরাতেই বাংলাদেশ যুবদল নিয়ে নিজের ভালো লাগার কথা জানিয়েছেন টুইটারে। তাঁর মতে, ক্রিকেট দুনিয়াকে কড়া এক বার্তাই দিয়েছেন বাংলাদেশের এ উদীয়মান ক্রিকেট তারকারা’।
সানা লিখেছেন, ‘ক্রিকেট দুনিয়াকে কড়া এক বার্তাই দিয়েছে বাংলাদেশ। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের নতুন চ্যাম্পিয়ন বাংলাদেশ।’

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর