1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফ হোয়াইক্যং আওয়ামীলীগের সম্মেলনে সভাপতি হারুনর রশিদ সিকদার ও আজিজুল হক সাধারণ সম্পাদক নির্বাচিত

  • আপডেট সময় : সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৯০ বার পড়া হয়েছে

নাছির উদ্দিন রাজ/মোঃ শেখ রাসেল:টেকনাফ
বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশনার আলোকে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশন উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।
১৬ ফেব্রুয়ারি বিকেল ৩ টায় হোয়াইক্যং বাজার চত্বরে ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক কমিটির আহ্বায়ক হারুনর রশিদ সিকদারের সভাপতিত্বে সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সম্মেলন ও কাউন্সিলের প্রথম অধিবেশনে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ ও টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী। বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক নুরুল বশর, টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি জাফর আলম চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক সেলিম সিকদার ও মাহবুব মোর্শেদ। সদ্য বিদায়ী যুগ্ন আহ্বায়ক মাস্টার ফরিদুল আলমের সঞ্চালনায় বক্তব্য রাখেন হোয়াইক্যং ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরতাজুল মোস্তফা শাহীন শাহ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি গোলাম সোবহান আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জাকারিয়া, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ নবী হোসাইন, কোষাধ্যক্ষ কামাল উদ্দিন আহমদ, বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের নব নির্বাচিত সভাপতি মোঃ সাইফুল্লাহ কোম্পানী, সাধারণ সম্পাদক মোহাম্মদ দেলোয়ার হোসাইন প্রমূখ।
সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার আলোকে সারা বাংলাদেশের ন্যায় টেকনাফেও নতুন করে ত্রি বার্ষিক সম্মেলন ও কাউন্সিল করা হচ্ছে। বিতর্কিত ছাড়া ও স্বচ্ছ যোগ্যতার আলোকে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে প্রার্থী নির্বাচন করা হচ্ছে। পাশাপাশি ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়নের মাধ্যমে দলকে শক্তিশালী করারও ঘোষণা দেন বক্তারা।
সভার শুরুতে কোরআন তিলাওয়াত করেন ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মৌ. মোহাম্মদ আইয়ুব। জাতীয় সংগীতের মধ্য দিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সম্পাদক ও ৯ ওয়ার্ডের সভাপতি সম্পাদকবৃন্দ। এতে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ, হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
২১৩ জন কাউন্সিলরের প্রত্যক্ষ ভোটে হারুনর রশিদ সিকদার সভাপতি ও আজিজুল হক সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর