1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

জাদিমুড়া ইয়াবা কারবারিদের হামলায় মা-মেয়ে গুরুতর আহত! অভিযোগ দায়ের

  • আপডেট সময় : বুধবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৫৯ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি, রহমত উল্লাহ পাটোয়ারী::
টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুরা এলাকায় ইয়াবা ব্যবসায়ীদের হামলায় তিন ব্যক্তি গুরুতর আহত হয়েছে। আহতরা হচ্ছে টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুরা এলাকার ইলিয়াছের ছেলে জাহেদ হোসেন (৩৫) জাহেদ হোসেনের মেয়ে নাসরিন (১৩) জাহেদ হোসেনের স্ত্রী আনোয়ারা বেগম (২৮)
আহতদের টেকনাফ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এতে জাহেদ হোসেনের স্ত্রীর ও মেয়ে অবস্থা গুরুতর হওয়ার কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছে কর্তব্যরত ডাক্তার।
১৮ মঙ্গলবার সকাল ১০টার দিকে টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া মো. ইলিয়াছের পুত্র জাহিদ হোসেনের বসত বাড়িতে হামলা, ভাংচুর করে চলে যায় সন্ত্রাসীরা। এই ঘটনায় টেকনাফ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছে। অভিযুক্ত আসামীদের নাম গুল হল, টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া এলাকার ষড়যন্ত্রকারীরা, যা অভিযোগেে উল্লেখ আছে।  এতে আগে জাহেদ হোসেনের মেয়ে নাসরিন মনি আঁকি তাদের শত্রুদামীর কারণে লেখাপড়া করতে পারে নাই বলে জানান। এতে তিনি মারাত্মকভাবে আহত হন। স্থানীয়রা জাহেদ হোসেনের মেয়ে ও তার স্ত্রীকে উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত ডাক্তার আহতদের মধ্যে জাহেদ হোসেনের স্ত্রী আনোয়ারা বেগমের অবস্থা বেগতিক দেখে কক্সবাজার সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করে। এই সন্ত্রাসীরা এলাকার নিরহ, অসহায় পরিবারের উপর নির্যাতন চালিয়ে যাচ্ছে। এই সব সন্ত্রাসীদের বিরুদ্ধে এলাকায় কেউ প্রতিবাদ করলে হুমকি, দুমকি দেওয়ার অভিযোগও রয়েছে।

এদিকে এই ঘটনায় হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া এলাকায় তোলপাড় চলছে। যে কোন মুহূর্তে  সংঘর্ষের আশংকা করছেন এলাকাবাসী। এ ব্যাপারে ইলিয়াসের পুত্র জাহেদ হোসেন বাদী হয়ে টেকনাফ মডেল থানায় অভিযোগ দায়ের করেছে বলে আহতকারী জাহেদ হোসেনের স্ত্রী আনোয়ারা জানিয়েছেন।
এব্যাপারে হ্নীলা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার মো. আলী জানান, আমাকে কোন পক্ষ অভিযোগ করেনি। তবে বিষয়টি তদারকি করছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর