1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন

টমটমের ধাক্কায় ১ স্কুল শিক্ষার্থী গুরুত্বর আহত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪১৯ বার পড়া হয়েছে

জাহাঙ্গীর আলম কাজল: রামুর কচ্ছপিয়া ইউনিয়নের হাজীর পাড়া এলাকার চার রাস্তার মাথায় ব্যাটারি চালিত টমটমের ধাক্কায় ৩য় শ্রেণির এক শিশু শিক্ষার্থী গুরুত্বর আহত হয়েছে।
আহত শিক্ষার্থীর নাম আব্দুলাহ( ৯)। বৃহস্পতিবার (২০ফেব্রুয়ারি) সকালে
কচ্ছপিয়া ইউনিয়নের হাজীপাড়া এলাকার চার রাস্তারমাথা নামক স্থানে এ ঘটনা ঘটে। আব্দুল্লাহ রামু উপজেলার কচ্ছিয়া ইউনিয়নের হাজীপাড়া গ্রামের মোঃ হাসেমের পুত্র।
স্থানীয়রা জানান, রাস্তা পার হবার সময় যাত্রীবাহী একটি দ্রুতগতিতে আসা টমটমটি ধাক্কা দিলে শিক্ষার্থী আব্দুল্লাহ গুরুত্বর আহত হয়। তাকে দ্রুত চিকিৎসার জন্য কক্সবাজার বেসরকারি খতীব আল্ ফুয়াদ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে পারিবারিক সূত্রে জানায়। আহত আব্দুল্লাহ কচ্ছপিয়া কে,জি স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর