1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ

হ্নীলার ইয়াবা ব্যবসায়ী নুর মোহাম্মদ কর্তৃক নুরুল আবছার এর উপর হামলা,থানায় অভিযোগ।

  • আপডেট সময় : রবিবার, ৮ মার্চ, ২০২০
  • ১৪০৯ বার পড়া হয়েছে

মোঃ শেখ রাসেল (টেকনাফ৭১)

 

গত ৩ মার্চ ২০২০ইং সন্ধ্যা ৭.০০ঘটিকার সময় আমার বাড়িতে এসে নুর মোহাম্মদ আমাকে দেখিতে পায়। দেখা মাত্র সে আমাকে গালি গালাজ করতে থাকে। আমি তাকে মন্দ ব্যবহার না করতে বারণ করিলে সে আমাকে এলোপাতাড়ি ভাবে মার ধর করিতে থাকে। যার কারণে আমার সমস্ত শরীরে আঘাত প্রপ্ত হয়। পরে বেশী শারীরিক অবস্থা অবনতি হলে আমাকে বিভিন্ন জন সহযোগিতা করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়। আমার ঘটনা কর্তব্য রত চিকিৎসক কে বর্নণা করলে আমার অবস্থা আসংক্ষা জনক দেখিয়া আমাকে একটি ছাড় পত্র দেন। যা নিয়ে আমি আমার নিজের নিরাপত্তার জন্য টেকনাফ থানায় অভিযোগ করতে সক্ষম হয়।আমি অভিযোগ যদি থানায় করি পরে যদি অভিযোগের প্রেক্ষিতে আমার বাসায় পুলিশ যায় তাহলে না কি নুর মোহাম্মদ আমাকে মেরে ফেলবে এ রকম হুমকি ও দেন। এখন আমি মৃত কালু মিয়ার পুত্র নুর মোহাম্মদ (৩২) বছিরের পুত্র সাইফুল ইসলাম (২৫) এর হুমকিতে প্রাণের ভয়ে বাড়িতে থাকতে পারছিনা। উল্লেখ্য মৃত কালু মিয়ার পুত্র নুর মোহাম্মদ সে একজন ইয়াবা ব্যবসায়ি ও মাদকাসক্ত। ভুক্তভোগী নুরুল আবছার এর অভিযোগ, সে দীর্ঘদিন ধরে সুকৌশলে পুলিশ ও প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে হ্নীলা এলাকায় অবস্থান করে ইয়াবা ব্যবসা করে আসছে। অতিথে এক সময় ঢাকায় অবস্থান করে ইয়াবা ব্যবসা করত এবং সেখানে জেলেও পড়ছিল সে। ইয়াবার টাকা দিয়ে রাতারাতি দৃষ্টি নন্দন বাড়িও নির্মান করে।
এরপরে স্ত্রীকে ডিভোর্স দিয়ে ২য় রোহিঙ্গা নারীকে বিয়ে করে এলাকায় আরাম আয়েশ করছে। নতুন বউয়ের শ্বশুর বাড়ির লোকজনের সাথে যোগসাজশে এবং এলাকার কিছু ইয়াবা ব্যবসায়ীর সাথে মিলে দিনে দুপুরে নিত্য ইয়াবা ঢাকা চট্টগ্রাম সহ দেশের বিভিন্ন জায়গায় পাচার করে বিলাসবহুল জীবন যাপন করতেছে বলে জানিয়েছে নুরুল আবছার।
ইয়াবার টাকার জোরে সে নিয়মিত প্রতিবেশিদের সাথে খারাপ আচরণসহ নির্যাতন করে আসছে।
এর আগে ছুরিকাঘাতের মাধ্যমে ০২ টি রক্ত পাত ঘটনা ঘটিয়ে ও ইয়াবার টাকার প্রভাবে ধামাচাপা দেয়। তারই ধারাবাহিকতায় গত ০৩ মার্চ সামান্য একটা বিষয়ে আমার ছোট ভাইকে নুর মোহাম্মদ এবং তার ফুফাতো ভাই সাইফুল মিলে শক্ত প্রহার করে। আরো অভাগ হবার যে আমাকে ও খুন্তি দিয়ে আঘাত করে এবং আমার ছোট ভাইকে নুর মোহাম্মদ নিজের হাতে ছুরিকাঘাত করে রক্তাক্ত করে যার ফলে তার নাকের হাঁড় ভেঙে গেছে এবং একটি রগ ছিঁড়ে গেছে।
আমার ছোট ভাই ঐদিন থেকে এখনও হাসপাতালে ভর্তি আছে ও তার চিকিৎসা চলছে।
আমি এবং আমার পরিবার এই ইয়াবা ব্যবসায়ী নুর মোহাম্মদ গং কর্তৃক কৃত নির্যাতনের বিচার চাই।নুরুল আবছার বলেন আমি সহ আমার পরিবারের নিরাপন্থা চেয়ে টেকনাফ থানার সকল অভিযোগ দিয়েছি। আশা করি তারা আইন গত ব্যবস্তা নিয়ে আমি সহ আমার পরিবারের জান রক্ষা করবেন ইয়াবা ব্যবসায়ি নুর মোহাম্মদ এর হাত হতে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর