1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফে মাদকাসক্ত স্বামীর হাতে স্ত্রী খুন

  • আপডেট সময় : সোমবার, ১৬ মার্চ, ২০২০
  • ২৫০২ বার পড়া হয়েছে

মো,আরাফাত সানি::টেকনাফে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত হয়েছে। নিহত নারী হচ্ছেন মো. সাদেকের স্ত্রী কুলছুমা বেগম (২২)।
টেকনাফ পৌরসভার ২নং ওয়ার্ডের পুরাতন পল্লান পাড়া গ্রামে ১৬ মার্চ (সোমবার) বিকাল ৫ টারদিকে এ ঘটনা ঘটে।
স্থানীয় সুত্রে জানা যায়, নিহতের স্বামী সাদেক একজন মাদকাসক্ত ব্যক্তি। প্রায় সময় মাদক সেবন করে বাড়ীতে এসে স্ত্রীর সাথে ঝগড়ায় লিপ্ত হত। প্রতিদিনের ন্যায় আজও মাদক সেবন করে সাদেক বাড়ীতে আসলে স্ত্রীর সাথে বাকবিতর্ন্ডা হয়। এক পর্যায়ে স্ত্রীকে উপর্যপূরী ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। খবর পেয়ে প্রতিবেশীরা এগিয়ে এসে গুরুতর আহতাবস্থায় কুলছুুুমাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা.সুমনা রশিদ তাকে মৃত ঘোষনা করেন। তার বুকে পিঠে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।
টেকনাফ পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর আবু হারেছ স্বামীর হাতে স্ত্রী নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
টেকনাফ মডেল থানার এএসআই অরুন কুমার জানান, স্বামীর হাতে স্ত্রী নিহতের ঘটনার খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের ছুরত হাল তৈরী করে কনস্টেবল শরিফুলের নেতৃত্বে কক্সবাজার মর্গে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর