1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ

টেকনাফে হ্নীলা শাহ মজিদিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসায় যথাযোগ্য মর্যাদায় মুজিব জন্মশত বর্ষ উদযাপন

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০
  • ৪৬৫ বার পড়া হয়েছে

মোঃ শেখ রাসেল:: (টেকনাফ ৭১) টেকনাফে হ্নীলা শাহ মজিদিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসায় যথাযোগ্য মর্যাদায় বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী খতমে কুরআন ও কেক কেটে মিষ্টিমুখ করানোর মধ্যদিয়ে পালিত হয়েছে।

১৭মার্চ বাদে ফজর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধুর বিদেহীদের শান্তি কামনায় খতমে কুরআনের আয়োজন করা হয়। সকাল ৮টায় জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয়, প্রাতিষ্ঠানিক ও মুজিব শতবর্ষের পতাকা উত্তোলন করা হয়। পতাকা উত্তোলন শেষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশের শিক্ষার্থীদের জন্য প্রেরিত চিঠি পাঠ করে শুনিয়ে শিক্ষার্থীদের মধ্যে বিতরণ করেন।

এসময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিন এবং মুজিববর্ষ উপলক্ষ্যে ব্যাপক কর্মসুচী থাকলেও করোনাভাইরাস সংক্রম ব্যাধির কারণে সরকারী নির্দেশনামতে তা ক্ষুদ্র পরিসরে পালিত হল। এই করোনা ভাইরাসের সংক্রমণ হতে সবাইকে দূরে রাখতে ৩১মার্চ পর্যন্ত সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষনা করা হয়েছে। বন্ধকালীন সময়ে শিক্ষার্থীরা কোন জনসমাগম জায়গা যাবেনা। বাড়িতে পড়াশুনা আয়ত্ব করে পরিস্কার-পরিচ্ছন্ন পরিবেশে থাকবে। এমন কি কোন আত্বীয়-স্বজনের বাড়ির অনুষ্ঠানে যাওয়া যাবেনা। নিয়মিত নামাজ-কুরআন পড়ে মহান আল্লাহর নিকট দোয়া করবে। সুতরাং সবাই সরকারী নির্দেশনা মেনে ছুটি কাটিয়ে প্রতিষ্ঠান খোলার সময়ে সুস্থ-স্বাভাবিক পরিবেশে উপস্থিত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

সকাল ৯টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিনের কেক কেটে উপস্থিত সকলের মধ্যে মিষ্টি বিতরণ করেন। এসময় হ্নীলা শাহ মজিদিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মৌলানা নুর আহমদ আনোয়ারী, মাদ্রাসা পরিচালনা কমিটির সহসভাপতি মৌঃ ফরিদ আহমদ, উপাধ্যক্ষ নুরুল বশর ছিদ্দিকী, বাংলা প্রভাষক নুরুল আমিন, ইংরেজী প্রভাষক শহিদুল মোস্তফা, আরবী প্রভাষক আবু জাহেদ মোহাম্মদ ইয়াছিন, সিনিয়র শিক্ষক এনায়েত উল্লাহ, মুসা কলিমুল্লাহ, এস,এম সাইফুল্লাহ, আব্দুল মালেক, আব্দুস সোবহান, কামাল উদ্দিন, ফরিদুল আলম বিএসসি, জাফর আলম, ক্রীড়া শিক্ষক বখতিয়ার উদ্দিন, সহকারী শিক্ষিকা আয়েশা ছিদ্দিকা, শিক্ষক জাহেদুল আলম চৌধুরী, মৌলানা জহির উদ্দিন, আব্দুর রহিম মিয়া, শব্বির আহমদ, মুহাম্মদ ছলাহ উদ্দিন, হাফেজ ছৈয়দ আলম, অফিস সহকারী জমির উদ্দিন ও আলী হোসাইন,মাদ্রাসা ছাত্রলীগের সভাপতি নুর মোহাম্মদ (শাহাব উদ্দিন) সহ সভাপতি শামসুদ্দিন সিহাব, সহ সভাপতি মোঃ শহিদুল্লাহ,সহ সভাপতি সোহেল রানা বাপ্পি, প্রমুখ উপস্থিত ছিলেন।

কর্মসূচীর শেষে বঙ্গবন্ধু ও তার পরিবার-পরিজন, করোনাভাইরাস থেকে মুক্তি এবং দেশের সার্বিক মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর