1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

কক্সবাজার জেলার প্রথম কোয়ারান্টাইন জন্য নির্দিষ্ট ইনানীর লা-বেলা সহ ৩টি রিসোর্টকে!!

  • আপডেট সময় : সোমবার, ২৩ মার্চ, ২০২০
  • ৭২৯ বার পড়া হয়েছে

উখিয়া উপজেলার ইনানী বীচের পাশে মেরিন ড্রাইভ ও এলজিইডি’র সড়কের মধ্যবর্তী স্থানে অভিজাত লা বেলা রিসোর্ট, পেভেল স্টোন রিসোর্ট ও রয়েল স্টোন রিসোর্টকে জেলার প্রথম প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইন ঘোষণা করা হয়েছে। বিষয়টি উখিয়ার ইউএনও মোঃ নিকারুজ্জামান নিশ্চিত করেছেন।
তিনি জানান, এ ৩ টি রিসোর্ট রিকুইজিশন দিয়ে আপদকালীন প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইন হিসাবে ব্যবহারের জন্য রাখা হয়েছিল। গত ২২ মার্চ কক্সবাজার জেলা প্রশাসন প্রতিটি উপজেলায় কমপক্ষে ১০০ বেডের প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইন তৈরী করতে জরুরী পত্র দেওয়ায় রিকুইজিশন করা লা বেলা রিসোর্ট, পেভেল স্টোন রিসোর্ট ও রয়েল স্টোন রিসোর্টকে প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইন ঘোষণা করা হয়েছে।

ইউএনও মোঃ নিকারুজ্জামান আরো জানান, তিনি ঢাকা থেকে কক্সবাজার আসার পথে রয়েছেন। ঢাকা থেকে এসে তিনি প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইন পরিপূর্ণ করতে অবশিষ্ট কাজ ২৫ মার্চের সম্পন্ন করবেন। এই তিনটি রিসোর্টে কমপক্ষে ১৫০ জনের কোয়ারান্টাইন বেড প্রস্তুত করা যাবে।
তিনি ইতিমধ্যেই সংশ্লিষ্ট সকলকে এ বিষয়ে সহযোগিতা করতে অনুরোধ জানিয়েছেন বলে সিবিএন-কে জানান। ৩ টি রিসোর্টে প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইন সেন্টার হিসাবে ইতিমধ্যে সাইনবোর্ড লাগানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর