1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

টেকনাফ পৌর ছাত্রলীগের মহতী উদ্যোগে অসহায় মানুষের মুখে হাঁসি

  • আপডেট সময় : বুধবার, ১ এপ্রিল, ২০২০
  • ৬২৮ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি,(টেকনাফ৭১)

টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা যুবলীগের সভাপতি, উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি, নুরুল আলম চেয়াম্যান এর নির্দেশে।

গত ৩১ মার্চ (মঙ্গলবার) সকাল ১২টা থেকে রাত ৮টা এবং ১ এপ্রিল (বুধবার) পর্যন্ত টেকনাফ পৌরসভার চার শতাধিক হতদরিদ্র অসহায় ব্যক্তিদের খাদ্য পণ্য বিতরণ করা হয়।

বাংলাদেশ ছাত্রলীগ, টেকনাফ পৌর শাখার সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহীম (বাবলুর) নেতৃত্বে টেকনাফ পৌরসভার প্রত্যেকটি ওয়ার্ডে করোনা ভাইরাস কোভিড-১৯ মহামারী কারণে খেটে খাওয়া অসহায় দারিদ্র পরিবারদের জন্য ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এ সময় টেকনাফ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছাত্রনেতা মোঃ ইব্রাহীম বাবলু সাথে কথা বলে জানা যায় “করোনা ভাইরাস” কারণে দেশের পরিস্থিতি বিবেচনা করে নিম্নআয় ও বিত্তহীন মানুষের জন্য উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্দেশে এ উদ্যোগ হাতে নেয়।

তিনি আরো বলেন এ মহতী কাজে পৌর ছাত্রলীগের প্রভাবশালী ছাত্রনেতা ফরিদুল আলম (নাফিজ) (৪নং) ছাত্রলীগের সভাপতি কেফাইত উল্লাহ, (১নং) ওয়ার্ডের সভাপতি সোলেমান বাদশা, সাধারণ সম্পাদক শফিক আলম, নুরুল আলম, মনির জোমান,আবদুল্লাহ আল মামুন বিজয়, ওমর আলী, রাহাদ রেজা,গিয়াস, (২নং) মোঃ রফিক, আহমদ রানা, হোসন আহমদ, জিয়াবুল, আরফাত, মনির, নুর উদ্দিন সুহাগ ইব্রাহিম, ৩নং, ৪নং ও ৫নং ফায়সাল, আকিব, রোমেল ৬নং, ৭নং, ৮নং ওয়ার্ডের ,নুরল ফয়েজ জলিল,সামি জাবেদ,হেলাল,বেলাল মো, রুবেল ফিরুজ খান, ৯নং ওয়ার্ডের আজিজুর রহমান আরজু মেহেদী হাসান (ইমন) আরো অনেকে সহযোগীতা করেছেন বলে জানিয়েছেন।
তবে,তিনি আশা রাখলেন আগামীর দিনগুলোতে এভাবে অসহায় কেটে খাওয়া মানুষের পাশে থাকবেন।
পরিশেষে, সবাইকে সচেতনতা বৃদ্ধি ও অসহায় মানুষের পাশে থাকার আহবান জানাই।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর