1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

খতমে কুরআন ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলীর ৩৫তম জন্মদিন পালিত

  • আপডেট সময় : সোমবার, ৬ এপ্রিল, ২০২০
  • ৫৫৭ বার পড়া হয়েছে

মোঃ শেখ রাসেল::টেকনাফ হ্নীলা ইউপি চেয়ারম্যান ও উদীয়মান তরুণ রাজনীতিবিদ রাশেদ মাহমুদ আলীর জন্মদিন উপলক্ষ্যে জাদিমোরা নয়াপাড়া উদয়মান ছাত্র-যুব জাগরণ ঐক্য পরিষদের খতমে কুরআন, দোয়া মাহফিল ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করা হয়েছে।

৬ এপ্রিল(সোমবার)হ্নীলা ইউনিয়নের জাদিমোরা নয়াপাড়া উদয়মান ছাত্র-যুব জাগরণ ঐক্য পরিষদের উদ্যোগে স্থানীয় হোসাইনয়া রহমানিয়া মাদ্রাসায় খতমে কুরআনের আয়োজন করা হয়। পরে চেয়ারম্যানের সুস্থতা ও দীর্ঘায়ু এবং দেশ ও জাতির সার্বিক উন্নতি কামনা করে বিশেষ মোনাজাত করেন দোয়া করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মোহাম্মদ ইমরান খান, সাধারণ সম্পাদক নাইমুল মুরশেদ , সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী, সদস্য মোঃসেলিম, শাহেদুল ইসলাম, আব্দুল্লাহ, মোহাম্মদ ছিদ্দিক বাপ্পি, মোঃরফিক, মোহাম্মদ করিম, নেওয়াজ শরিফ, মোহাম্মদ কায়সার, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক নুরুল আবছার আহমেদ জয়, মুরব্বি জহির আহমদ, নজির আহমদ, সরওয়ার কামাল,মোহাম্মদ জলাল, হামিদ হোসাইন, মোহাম্মদ জামাল প্রমুখ।
অনুষ্ঠান শেষে জন্মদিন উপলক্ষ্যে বিভিন্ন এলাকার প্রায় ৮শ অসহায়-দরিদ্র মানুষের মধ্যে খাবার বিতরণ করেন।##

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর