1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফে রোহিঙ্গা শ্রমিক নিয়ে বাড়ি নির্মাণে বিশ হাজার টাকা অর্থদণ্ড!

  • আপডেট সময় : রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ৭৮৫ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী/ মোঃ শেখ রাসেল::টেকনাফ, লকডাউন অমান্য ও সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে সহ চলমান সরকারি নির্দেশনা উপেক্ষা এবং রোহিঙ্গা শ্রমিক সমাগম করে ভবন নির্মাণের অপরাধে টেকনাফে উপজেলার, লেদা বাজার, হ্নীলা বাজার,মৌলভীবাজার, উনচিপ্রাং বাজার ও হোয়াইক্যং বাজারে এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় হোয়াইক্যং এর মাঝের পাড়া মনসুর এর ছেলে আব্দুস সালাম কে সরকারী আদেশ অমান্য করে লোকের সমাগম করে ঘরের ছাদ ঢালায়ের কাজ করায়। সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল আইনে নগদ ২০,০০০/ টাকা জরিমানা করা হয়।

শনিবার (১১ এপ্রিল) টেকনাফ উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর সহকারী কমিশনার (ভূমি) মো. আবুল মনসুরের নেতৃত্বে চলা ভ্রাম্যমাণ আদালত এ দণ্ড দিয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবুল মনসুর তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, করোনা পরিস্থিতিতে সবাইকে ঘরে থাকার নির্দেশনা দেয়া রয়েছে। সামাজিক দুরত্ব নিশ্চিত করতেই এ নির্দেশনা দেয়া হলেও রোহিঙ্গা শ্রমিক সমাবেশ ঘটিয়ে নির্মাণ কাজ করায় চলমান আতঙ্কের ঝুঁকির তৈরি করেছেন বাড়ির মালিক। আইনের লঙ্ঘন করায় অভিযুক্তকে আর্থিক জরিমানা করে সতর্ক করা হয়েছে। জেলা প্রশাসনের নির্দেশনায় অভিযান অব্যাহত থাকবে বলে জানা।
এ সময় উপস্থিত ছিলেন নৌ-বাহিনীর টেকনাফে দায়িত্বরত লেফটেন্যান্ট কমান্ডার মোঃ তৌকির আহমেদ, টেকনাফ সাংবাদিক ফোরামের সহ-সভাপতি সাংবাদিক মোঃ আবছার কবির আকাশ, সাংবাদিক ইউনিটির সদস্য সাংবাদিক জাহাঙ্গীর আলম সহ স্থানীয় গণমাধ্যমকর্মীরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর