1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

  • আপডেট সময় : রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ২১৫ বার পড়া হয়েছে

টেকনাফে করোনা নিষেধাজ্ঞা অমান্য কারি দের বিরুদ্ধে অভিযানে নেমেছেন ওসি প্রদীপ কুমার দাশ।

নাছির উদ্দীন রাজ, (টেকনাফ৭১)

করোনা ভাইরাস প্রতিরোধ এবং সংক্রমন রোধে জনসচেনতা বাড়াতে অভিযানে নেমেছে টেকনাফ মডেল থানা পুলিশ। ১২এপ্রিল২০ইং দুপুরে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশের নেতৃত্বে পৌর শহর ও বিভিন্ন স্টেশনে যানবাহন চলাচল ও লোকজনের অহেতুক ঘোরাফেরার উপর সরকারি বিধিনিষেধ অমান্য কারীর উপর এ অভিযান পরিচালনা করা হয়।
এছাড়াও হ্যান্ডমাইকে জনসাধারন কে ঘরে থাকার আহবান জানান। তিনি বলেন, নিজে নিরাপদ থাকুন ও পরিবারকে নিরাপদ রাখুন, পাশাপাশি সামাজিক দুরত্ব বজায় রেখে মাস্ক ব্যবহার করে করোনা প্রাদুর্ভাব থেকে বাছতে সচেতন থাকার তাগিদ দেন ওসি প্রদীপ কুমার দাশ। হুঁশিয়ারি উচ্চারণ করে তিনি বলেন, দুস্থ মানুষের ত্রাণ চুরি করে খেতে দেওয়া হবে না। এদের বিরুদ্ধে আমাদের নিজস্ব গোয়েন্দা তৎপর রয়েছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ নেয়া হবে। বিভিন্ন এলাকার হাটবাজার ও চাউলের দোকান গুলোতে অভিযান করেন কেউ যেন করোনার অযুহাতে চাউলের দাম বাড়থিতে বিক্রি না করে। যদি কেউ সরকারী নির্দেশীত আইন অমান্য করেন তাদের বিরুদ্ধে আইনাগত ব্যবস্থা নেওয়া হবে। দেশব্যাপী করোনাভাইরাস বিস্তার রোধে সরকারের নির্দেশনা অনুযাযী পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর