1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

টেকনাফ উপজেলা ফোর স্ট্রোক সিএনজি ও মাহিন্দ্রা চালক সমবায় সমিতির যুগ্ম সাঃ সম্পাদক ইয়াছিনের বাংলা নববর্ষের শুভেচ্ছা

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ১২৫২ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক::টেকনাফ উপজেলা ফোর স্ট্রোক সিএনজি ও মাহিন্দ্রা চালক সমবায় সমিতি লিমিটেড এর যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ ইয়াছিনের বাংলা নববর্ষের শুভেচ্ছা।

“ঘরে থাকুন নিরাপদে থাকুন” পরিষ্কার-পরিচ্ছন্ন থাকুন
১৪২৭ বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেন, প্রতিবছর উৎসবমুখর পরিবেশে বাঙালি জাতির প্রাণের বর্ষ, বাংলা নববর্ষ পালন করতে পারলেও কিন্তুু প্রাণঘাতী করোনা ভাইরাস আমাদের সকলের আনন্দকে ম্লান করে দিয়েছে। তাই আমি অনুরোধ করব ,সকলেই গৃহে থেকে পরিবার-পরিজনের সাথে সময় কাটিয়ে নিজ অবস্থানে বাংলা নববর্ষের উৎসবে আনন্দে মেতে উঠি শুভ নববর্ষ।

শুভেচ্ছান্তে :-
টেকনাফ উপজেলা ফোর স্ট্রোক সিএনজি ও মাহিন্দ্রা চালক সমবায় সমিতির লিমিটেড এর, যুগ্ম সাধারণ সম্পাদক
মোহাম্মদ ইয়াসিন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর