1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

প্রিয় হোয়াইক্যং ইউনিয়ন বাসীকে হোয়াইক্য দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বাংলা নববর্ষের শুভেচ্ছা..

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৫৬৯ বার পড়া হয়েছে

মোঃ শেখ রাসেল,(টেকনাফ ৭১)

আজ পেহলা বৈশাখ ১৪২৭ বঙ্গাব্দ। বাঙ্গালীর হাজার বছরের ঐতিহ্য নববর্ষ উৎসব। দুঃখের বিষয় আমরা এক মহামারিতে আক্রান্ত। নোভাল করোনায় আক্রান্ত। দেশের কঠিন পরিস্থিতি তাই আপনারা ঘরে থাকুন সুস্থ থাকুন, নিরাপদে থাকুন। আপনাদের পাশে আছি আমরা হোয়াউক্য দক্ষিণ শাখা ইউনিয়ন ছাত্রলীগ।

নববর্ষের শুভেচ্ছা নিও..সান্ধ্য তারা ও শুকতারার মধ্যে দূরত্ব থাকলে ও নিজস্ব নিয়ম ও রীতি কিন্তু তারা ভুলে যায়নি। বর্তমান মহামারী দুঃসময়ে আলাদা সময় পার এবং দূরত্ব বজায় রাখলে ও বাঙালি তার সংস্কৃতিক মনোভাবকে একেবারে ভুলে যায়নি। বাংলা নববর্ষ-১৪২৭, দূরত্ব বজায় রাখুন, নিজে সুস্থ থাকুন, ঘরে থাকুন অন্যকে নিরাপদ রাখুন, সরকারের দেওয়া নির্দেশনা গুলো মেনে চলুন।

গরিব অসহায়দের সাহায্যে এগিয়ে আসুন। একে অপরকে সাহায্যে সহযোগিতা করি করোনামুক্ত দেশ গড়ি!

শুভেচ্ছান্তেঃ-
দেলোয়ার হোসেন (সিকদার)
সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ হোয়াইক্যং ইউনিয়ন দক্ষিণ শাখা।
মোঃ জামাল হোসেন
সাধারণ সম্পাদক
বাংলাদেশ ছাত্রলীগ হোয়াইক্যং ইউনিয়ন দক্ষিণ শাখা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর