1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

নিজেই রান্না করে স্বাস্থ্যকর্মীদের ইফতার করালেন প্রকৌশলী ইসমু|Teknaf 71

  • আপডেট সময় : রবিবার, ২৬ এপ্রিল, ২০২০
  • ৩৭১ বার পড়া হয়েছে

মোঃ আবছার কবির আকাশ : ঢাকা কুয়েত মৈত্রী হাসপাতাল করোনা যুদ্ধা ডাক্তার নার্স স্বাস্থ্যকর্মী প্রায় ৮০ জনের জন্য নিজের হাতে রান্না করে ইফতার বিতরণ করে মানবতার দৃষ্টান্ত স্থাপন করলেন কক্সবাজার জেলার কৃতি সন্তান কেন্দ্রীয় নারী নেত্রী ও কক্সমর্নিং এর প্রধান সম্পাদক প্রকৌশলী ইসমত আরা ইসমু‌।

তিনি ঢাকাস্থ বাসা থেকে মোরগ পোলাও রান্না সহ ইফতার সামগ্রী নিয়ে কুয়েত মৈত্রী হাসপাতালে গিয়ে নিজের হাতে দায়িত্বরত ডাক্তার, নার্স, আয়া, ওয়ার্ড বয় ও স্বাস্থ্য কর্মীদের হাতে ইফতারের প্যাকেট তুলে দেন। এদিকে তার এ ধরনের মানবতার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে কক্সবাজার সহ সারাদেশে প্রশংসার জোয়ারে ভাসেন।

এদিকে প্রকৌশলী ইসমত আরা ইসমুর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান দেশে এই মুহূর্তে করোনা যুদ্ধা হিসাবে স্বাস্থ্যকর্মীরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছেন এই মুহূর্তে তাদের পাশে থাকতে পেরে আমি খুবই আনন্দিত তিনি আরো বলেন প্রথম রমজানে নিজ হাতে রান্না করে অসহায় দরিদ্র লোকের মাঝে সেহেরী বিতরণ করেছি। তিনি আরও বলেন যাদের সামর্থ্য আছে তারা যেন অসহায় মানুষের পাশে দাঁড়ায়।

তিনি মহেশখালী উপজেলার ধলঘাটার সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল হকের কন্যা ইঞ্জিনিয়ার ইসমত আরা ইসমু।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর