1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

নাইট্যং পাড়ার সন্ত্রাসী ও ইয়াবা ব্যবসায়ী আলমগীর জাবেরের হামলায় গুরুতর আহত ইলিয়াছ! অভিযোগ দায়ের

  • আপডেট সময় : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
  • ৩৪৮ বার পড়া হয়েছে

বিশেষ প্রতিনিধি,

টেকনাফে পৌরসভার নাইট্যং পাড়া চিহ্নিত ইয়াবা ব্যবসায়ীর ও সন্ত্রাসী জাবের বাহিনীর হামলায় গুরুতর আহত ইলিয়াছ।

আহত বক্তি টেকনাফ পৌরসভার ১ নং ওয়ার্ড নাইট্যং পাড়ার নজির আহম্মদের পুত্র মোঃ ইলিয়াছ (২৬)

২৫ এপ্রিল (শনিবার) রাত ৭.৩০ ঘটিকায় দিকে একই এলাকার নাইট্যং পাড়া (P H P) বরফ কল সংলগ্ন জাবের এর দোকানের সামনে এঘটনা ঘটে। স্থানীয় লোকজন এসে গুরুতর আহত রক্তাক্ত ইলিয়াছকে উদ্ধার করে টেকনাফ সরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার অবস্থা গুরুতর দেখে।

হামলাকারীরা হলেন, একই এলাকার জব্বরে ছেলে আলমগীর প্রকাশ (জাবের) ২৪।

ইলিয়াস পাওনা টাকা চাইতে গেলে। টাকা দেওয়ার ভান করে। আলমগীর জাবের সহ তার দোকানে ডেকে নিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে তারা ৬- থেকে ৭ জন এলাকার চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী ও সন্ত্রাসী। প্রকাশ্যে ,দা, কিরিস, ছুরি, নিয়ে আমার উপর অতর্কিত হামলায় চালায় পরে আমি জান রক্ষার্থে চিৎকার করলে পার্শ্ববর্তী এলাকার লোকজন এসে আমাকে উদ্ধার করে। হামলায় আমি গুরুতর আহত হয়।
উক্ত চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী ও হামলাকারীদের আলমগীর জাবেরের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে মামলার পক্রিয়া চলছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওইসব চিহ্নিত ইয়াবা ব্যবসায়ীরা সমাজের কোন নিয়ম নীতির তোয়াক্কা করেনা। তারা প্রকাশ্যে এই মরণ নেশা ইয়াবা ব্যবসা করে আসছে দীর্ঘদিন ধরে। ইয়াবা টাকায় তারা এলাকার কাউকে পরোয়া করে না। এমনকি তাদের কাছে স্থানীয় জনপ্রতিনিধিরাও অসহায় বলে জানা গেছে।

স্থানীয় প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি এলাকাবাসীর দাবি সুষ্ঠু তদন্তের মাধ্যমে এসব ইয়াবা ব্যবসায়ীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদান করা হোক।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর