1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

কক্সবাজার টেকনাফে ৯ হাজার ৯৯০ পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গা আটক

  • আপডেট সময় : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ৩৫৯ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী/ নাছির উদ্দীন, কক্সবাজার-টেকনাফে

বুধবার (২৯ এপ্রিল) বিকেলে হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী রাস্তার মাথা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, থ্যাংখালীর ২৯ নং রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা আব্দুর রহমানের ছেলে মো. ইদদ্রিস (৪৫) ও তার ছেলে নুর হোসেন (২১)। তারা দুইজনই ইয়াবা পাচারকারী বলে দাবি র‌্যাবের।

কক্সবাজার র্যাব-১৫ এর সহকারী পরিচালক। (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শপিং ব্যাগে করে পাচারের সময় তাদের আটক করা হয়। পরবর্তী আইনি ব্যবস্থা শেষে তাদের টেকনাফ থানায় হস্তান্তর করা হবে বলেও জানান এ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর