1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

টেকনাফ ব্লাড ডোনার’স সোসাইটি উদ্যোগে ২৫০ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ!||Teknaf 71 

  • আপডেট সময় : রবিবার, ৩ মে, ২০২০
  • ৪১৭ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক :-

করোনা পরিস্থিতিতে টেকনাফে দ্বিতীয় পর্যায়ে অসহায় হতদরিদ্র কর্মহীন মানুষের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করেন টেকনাফ ব্লাড ডোনারস সোসাইটি ।

২ মে (শনিবার) বিকেল ৪ টার পর থেকে ২৫০ হতদরিদ্র পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণের কাজ সম্পন্ন করেন উক্ত সংগঠনের সদস্যবৃন্দ।

সংগঠনের স্বেচ্ছাসেবীরা এই মানবিক কাজে যারা আর্থিকভাবে সহায়তা দিয়েছেন তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

টেকনাফ ব্লাড ডোনার’স সোসাইটি মানবিক তহবিলে অর্থিক অনুদান দিয়ে সাহায্য করেছেন। আপনাদের সকলের প্রতি আমরা চির কৃতজ্ঞ প্রকাশ করছি।

বিশেষ করে সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি এমপি যার কাছে থেকে সর্বোচ্চ আর্থিক সহযোগিতা পেয়েছি এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম। যার কাছ থেকে সর্বোচ্চ সার্বিক সহযোগিতা পেয়েছি আমরা আমাদের সদস্যদের মাধ্যমে টেকনাফ পৌরসভা ও সদর ইউনিয়নের মোট ১৫টি ওয়ার্ডের ২৫০ অসহায় হতদরিদ্র কর্মহীন পরিবারের তালিকা করে আমাদের সদস্যরা। তাদের বাড়ি বাড়ি গিয়ে উপহার সামগ্রী গুলো আমরা পৌঁছে দিয়েছি। টেকনাফ ব্লাড ডোনার’স সোসাইটি মানবিক তহবিলে মোট অর্থ সংগ্রহ হয়েছিল ১,৫৯,২৫০/- টাকা খরচ হয়েছে ১,৩৯,৬১০/-টাকা অবশিষ্ট ১৯,৬৪০/-টাকা তহবিলে রয়েছ।

উপহার খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে..চাউল, ছোলা, আলু, তেল, পেঁয়াজ সেমাই, আটা, মুড়ি ইত্যাদি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর