1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

হ্নীলা স্টুডেন্ট ক্লাবের সভাপতি ও সম্পাদকের পক্ষে নবনির্বাচিত BFUS সভাপতি,সম্পাদককে অভিনন্দন

  • আপডেট সময় : সোমবার, ৪ মে, ২০২০
  • ৫৫২ বার পড়া হয়েছে

মোঃ শেখ রাসেল, টেকনাফ ৭১

বাংলাদেশ ফুটবল উন্নয়ন সমিতির টেকনাফ উপজেলার নব-নির্বাচিত সভাপতি হেলাল উদ্দিন ও সাধারণ সম্পাদক আবছার উদ্দিন কে হ্নীলা স্টুডেন্ট ক্লাবের পক্ষ থেকে রইলো অভিনন্দন ও পুষ্পিত শুভেচ্ছা।

ইনশাআল্লাহ আশাকরি আপনাদের হাত ধরে এগিয়ে যাবে টেকনাফ উপজেলার ক্রীড়া জগৎ এগিয়ে যাবে।

শুভ হোক বাংলাদেশ ফুটবল উন্নয়ন সমিতির পথচলা। ভবিষ্যতে টেকনাফ উপজেলা ক্রীড়াঙ্গনকে শক্ত অবস্থানে পৌঁছাবে এটাই আমাদের প্রত্যাশা রইল আপনাদের প্রতি শুভকামনা।

শুভেচ্ছা
রায়হান উদ্দিন রুবেল
সভাপতি
হ্নীলা স্টুডেন্ট ক্লাব।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর