1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

টেকনাফে এসএসসি ৯৭ ব্যাচের উদ্যোগে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ||Teknaf71

  • আপডেট সময় : শুক্রবার, ১৫ মে, ২০২০
  • ৪৬৪ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী ||টেকনাফে করোনায় মহামারী ক্ষতিগ্রস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরন করেন টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ৯৭ ব্যাচের বন্ধুরা।

১৫ মে ( শুক্রবার) সকাল এগারোটার দিকে টেকনাফ পৌরসভার ঈদগাহ মাঠে এসএসসি ব্যাচ ৯৭ বন্ধুরা মিলে সুশৃংখল পরিবেশ এই কার্যক্রম সম্পন্ন করেন। এ সময় এই কার্যক্রমে যারা আর্থিক ও পরামর্শ সহায়তা করেন তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এসএসসি ৯৭ ব্যাচের সকল বন্ধুরা।

এসময় করোনাই ক্ষতিগ্রস্ত কর্মহীন হয়ে পড়া ৫০ পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে চাউল, ছোলা, চিনি, তেল,পিঁয়াজ, মুড়ি ইত্যাদি বিতরন করেন।

এসময় তারা অসহায় মানুষের কাছ দোয়া কামনা করেন। পাশাপাশি দেশের এই মহা ক্লান্তি লগ্নে লকডাউন এ তাকা গরীব-দুঃখীদের মাঝে সাহার্য্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য সকলকে প্রতি আহবান জানান।##

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর