1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

বান্দরবানে লামায় আমের আকৃতির ডিম! দেখতে স্থানীয়দের ভিড়||Teknaf71

  • আপডেট সময় : শনিবার, ১৬ মে, ২০২০
  • ২৮৯ বার পড়া হয়েছে

লামা (বান্দরবান) প্রতিনিধি::

বান্দরবানের লামা উপজেলায় ঠিক আমের আকৃতির ডিম পাড়ছে একটি মুরগি। ডিমের এই অদ্ভুত আকৃতি দেখে স্থানীয়রা হতবাক। ঘটনাটি ঘটেছে লামা উপজেলার চম্পাতলী এলাকায়।

লামা প্রাণী সম্পদ বিভাগের উপ সহকারি প্রাণিসম্পদ কর্মকর্তা মোহাম্মদ মহসীন রেজার পালিত মুরগি গত কয়েকদিন থেকে এ ধরনের ডিম দিচ্ছে। এ ঘটনায় তিনি নিজেও কিছু বুঝে উঠতে পারছেন না।

অদ্ভুত আকৃতির এই ডিম দেখতে স্থানীয়রা তার বাসায় ভিড় জমাচ্ছেন। প্রাণী কর্মকর্তা মোহাম্মদ মহসীন রেজা তার পরিবার নিয়ে চম্পাতলী এলাকায় থাকেন। বাসায় তিনি বেশকিছু মুরগি লালন পালন করেন।

মুরগিটির মালিক মোহাম্মদ মহসিন রেজা জানিয়েছেন, প্রথমদিকে মুরগিটি স্বাভাবিক আকৃতির ডিম পারতো। কিন্তু গত দুদিন থেকে মুরগিটি ঠিক আমের আকৃতির ডিম পাড়ছে। সকালে উঠে মুরগির ঘরটিতে ডিম দেখে তিনি হতবাক হন। তবে ডিমের ভেতর কুসুম অন্যান্য ডিমের মতো স্বাভাবিক রয়েছে। মুরগিটি এ পর্যন্ত চারটি ডিম পেরেছে আমের আকৃতির।

মোহাম্মদ মহসীন রেজা আরো জানান, মুরগীটি বয়স এক বছর। অদ্ভুত আকৃতির ডিমগুলো তিনি গবেষণার জন্য ঢাকায় পানি সম্পদ কার্যালয়ে পাঠাবেন বলে জানিয়েছে। এছাড়া বিষয়টি প্রাণিসম্পদ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে বলেও তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর