1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফ ৭১ পরিবারের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা| Teknaf 71

  • আপডেট সময় : রবিবার, ২৪ মে, ২০২০
  • ৪৫৪ বার পড়া হয়েছে

 

টেকনাফ ৭১ ডটকম

‘সামাজিক দূরত্ব বজায় রাখুন’
‘ঘরে থাকুন নিরাপদে থাকুন’ পরিবার-পরিজনকে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে মুক্ত রাখুন। ঈদ মুবারাক।

“রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ”। দীর্ঘ ৩০ দিন সিয়াম সাধনার পর এলো মুসলিমদের খুশির ঈদ।

সকল প্রকার হিংসা-বিদ্বেষ ভেদাভেদ ভুলে জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সবাই আজ মিলিত হবে ঈদের সীমাহিন আনন্দ উৎসবে মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর।

আর এই ঈদের আনন্দকে ভাগাভাগি করতে টেকনাফ ৭১ পরিবারের পক্ষ থেকে দেশবাসীকে জানাই ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে টেকনাফ ৭১ ডটকম পরিবারের পক্ষ থেকে কর্মরত সাংবাদিক, প্রতিনিধি দেশ ও দেশের বাইরে সকল পাঠক, শুভাকাঙ্খী ও বিজ্ঞাপনদাতাসহ দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

পাশাপাশি মহামারী করোনা ভাইরাস থেকে নিজেকে নিরাপদ রাখতে, সামাজিক দূরত্ব বজায় রাখুন, যত সম্ভব ঘরে থাকুন নিরাপদে থাকুন, সরকারি নির্দেশ মেনে চলুন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর