1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

ভাইস চেয়ারম্যান মাঃ ফেরদৌস আহমদ জমিরী টেকনাফ উপজেলা বাসীকে ঈদ শুভেচ্ছা| টেকনাফ৭১

  • আপডেট সময় : রবিবার, ২৪ মে, ২০২০
  • ৩২৭ বার পড়া হয়েছে

মোঃ শেখ রাসেল,টেকনাাফ

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন টেকনাফ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা ফেরদৌস আহমদ জমিরী।

মাঃ ফেরদৌস আহমদ জমিরী বলেন বর্তমানে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণের কারণে সারা বিশ্ব আজ বিপর্যস্ত।করোনা ভাইরাসের মহামারিতে আক্রান্ত হয়েছে আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশও। তাই টেকনাফ উপজেলা বাসী আপনাদের কাছে আমার বিনীত অনুরোধ আপনারা নিজ নিজ ঘরে অবস্থান করুন।তাই সংকটময় পরিস্থিতিতে মসজিদে গিয়ে নিজ নিজ অবস্থান থেকে দূরত্ব বজায় রেখে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করে নিজ বাড়িতেই ফিরে আসুন। এবং সেই সাথে পবিত্র রমজানের উছিলায় আল্লাহ যেন সব দুর্যোগ থেকে আমাদের হেফাজত করেন।

তিনি আরো বলেন, আসুন আমরা সবাই মিলে নিজ নিজ অবস্থান থেকে দূরত্ব অবলম্বন করে ঈদুল ফিতরের পবিত্রতা রক্ষা করি এবং মহান আল্লাহ দরবারে সকলের সুখ, সমৃদ্ধি ও শান্তি কামনা করি। সেই সাথে তিনি টেকনাফ উপজেলার সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন।

শুভেচ্ছান্তে,
মাওলানা ফেরদৌস আহমদ জমিরী
ভাইস চেয়ারম্যান টেকনাফ উপজেলা পরিষদ, টেকনাফ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর