1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

কলাতলী আর্দশ উর্চ্চ বিদ্যালয় এসএস সি পরিক্ষায় প্রত্যাশীত ফলাফল| Teknaf 71

  • আপডেট সময় : সোমবার, ১ জুন, ২০২০
  • ২৮৬ বার পড়া হয়েছে

সাইদুল ইসলাম ফরহাদ :কক্সবাজার পৌরসভার ১২ নং ওয়ার্ডে প্রতিষ্টিত কলাতলী আদর্শ উচ্চ বিদ্যালয় একটি অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান।এবার উক্ত বিদ্যালয় থেকে ২০২০সালের এসএসসি পরীক্ষায় ৮০ ভাগ শিক্ষার্থী পাস করেছে।
বিদ্যালয়ের এ সাফল্য উত্তীর্ণ ছাত্র -ছাত্রী, অভিভাবক এবং শিক্ষক-শিক্ষিকাদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পরিচলনা কমিটির সভাপতি যথাক্রমে মোঃ মফিজুর রহমান ও এডভোকেট মমতাজ উদ্দীন।
রবিবার (৩১মে) এসএসসি ও সমমানের পরিক্ষায় ফলাফল সারাদেশে এক সাথে প্রকাশিত হয়। উক্ত প্রকাশিত শিক্ষা বোর্ডের ফলাফল ২০২০সালের এসএস সি পরিক্ষায় কলাতলী আর্দশ উচ্চ বিদ্যালয় থেকে (এ)সহ ৫০জন শিক্ষার্থীর মধ্যে ৪০ ছাত্র-ছাত্রী কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়। কলাতলী আদর্শ উচ্চ বিদ্যালয়ের মোট পাসের হার ৮০%।বিদ্যালয়ের সূত্রে জানাগেছে চলতি বছরের এসএস সি পরিক্ষায় কলাতলী আর্দশ উচচ বিদ্যালয় থেকে প্রথম বার ৫০জন শিক্ষাথী নিয়ে পরিক্ষায় অংশ নেন। রবিবার ঘোষিত পরিক্ষায় ফলাফলে উক্ত বিদ্যালয় থেকে ব্যাবসা বিভাগ ১৫জন ও মানবিক বিভাগ থেকে ৩৫জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করে।
বিদ্যালয়েরএই সাফল্যে প্রত্যেক শিক্ষক ও অভিভাবকরা অনেক খুশি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর