1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে

কোস্টগার্ডের পৃথক অভিযানে ইয়াবা ও সিএনজিসহ আটক-৩

  • আপডেট সময় : রবিবার, ৭ জুন, ২০২০
  • ৩৬৫ বার পড়া হয়েছে

হুমায়ূন রশিদ: টেকনাফ

টেকনাফে কোস্টগার্ড জওয়ানেরা পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ তিন মাদক পাচারকারীকে আটক করেছে।

সুত্র জানায়, গত ৬জুন সন্ধ্যা ৭টারদিকে বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ-পূর্ব জোনের টেকনাফ বিসিজি ষ্টেশনের কোস্টগার্ড জওয়ানেরা বিশেষ চেকপোস্টে একটি সিএনজি তল্লাশী করে ৪ হাজার পিস ইয়াবাসহ সিএনজিটি জব্দ করে সাবরাং এলাকার মোঃ আব্দুর রহিম (৩২) ও মোহাম্মদ ইসমাইল (২২) কে আটক করে।

অপরদিকে একই দিন রাত ৯টারদিকে উপজেলার কেয়ারীঘাট এলাকায় সন্দেহজনক এক ব্যক্তিকে তল্লাশী করে ১০হাজার পিস ইয়াবাসহ জাদিমোরা জিনজিরা পাড়ার নুর হোসেনের পুত্র মোঃ ওসমান (২২) কে আটক করে। এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে পৃথক মামলঅ দায়েরের জব্দকৃত মাদক ও সিএনজিসহ ধৃতদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে কোস্টগার্ড পূর্ব জোনের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার বিএন এম হায়াত ইবনে সিদ্দিক নিশ্চিত করেন।

বাংলাদেশ কোস্টগার্ডের আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন, মাদকদ্রব্য নিয়ন্ত্রন ও অবৈধ অনুপ্রবেশ রোধে কোস্টগার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বনে করে নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর