1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

জাতীয় নেতা মোহাম্মদ নাসিম এর মৃত্যুতে টেকনাফ উপজেলা চেয়ারম্যান নুরুল আলমের শোক| টেকনাফ৭১  

  • আপডেট সময় : শনিবার, ১৩ জুন, ২০২০
  • ৪৭৯ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক::  

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অন্যতম রাজনৈতিক সহযোগী, জাতীয় চার নেতার অন্যতম নেতা শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলীর সুযোগ্য সন্তান, সাবেক স্বাস্থ্য মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির মাননীয় সভাপতি, জননেতা জনাব মোহাম্মদ নাসিম বেশ কিছুদিন ধরে করোণা ভাইরাসে আক্রান্ত হন। আক্রান্তের প্রথম থেকে তিনি একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসা নেন এবং কয়েকদিন আগে তার সফলভাবে অস্ত্রোপচার সম্পন্ন হয়। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা হাসপাতালে দেখতে যান। দীর্ঘ প্রায় এক মাস চিকিৎসাধীন অবস্থায় আজ আইসিইউ তে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন(ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)

মৃত্যুর সময় তিনি অসংখ্য শুভানুধ্যায়ী,গুণীজন আত্মীয় স্বজন রেখে যান।টেকনাফ উপজেলা পরিষদের পক্ষ থেকে মহান এই প্রিয়নেতার মৃত্যুতে আমরা গভীর ভাবে শোক প্রকাশ করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও দোয়া কামনা করছি।

শোকার্তেঃ-
নুরুল আলম চেয়ারম্যান, টেকনাফ উপজেলা পরিষদ।
সভাপতি,টেকনাফ উপজেলা যুবলীগ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর