1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি

টেকনাফে বন্দুক যুদ্ধে নিহত এক

  • আপডেট সময় : শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ৮২০ বার পড়া হয়েছে
বিশেষ  প্রতিবেদক:

টেকনাফে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আবুল কাশেম (৩২) নামে এক যুবক নিহত হয়েছে। নিহত যুবক মাদক কারবারী বলে দাবী করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে টেকনাফ মেরিন ড্রাইভ সংলগ্ন মহেষখালীয়া পাড়া মৎস্য ঘাটে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। এসময় ঘটনাস্থল হতে ১০ হাজার ইয়াবা ও একটি দেশীয় তৈরী এলজি, ৬ রাউন্ড কার্টুজ ও ৭ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়। নিহত কাশেম মহেখখালীয়া পাড়া এলাকার ফজল আহমদের ছেলে।
অভিযান পরিচালনাকারী কর্মকর্তা টেকনাফ থানার এসআই মো. কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মহেষখালীয়া পাড়া মৎস্যঘাট এলাকা দিয়ে নৌকাযোগে ইয়াবার চালান খালাসের গোপন সংবাদের অভিযান চালানো হয়। এসময় মাদক কারবারীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষন করে। পুলিশও পাল্টা গুলিবর্ষন করলে একপর্যায়ে মাদক কারবারীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল হতে গুলিবিদ্ধ একজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। ঘটনাস্থল হতে ১০ হাজার ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। মহেষখালীয়া পাড়া মৎস্যঘাট দিয়ে কয়েকদিন আগেও ইয়াবার আরো একটি বড় চালান খালাস হয়েছে বলে খবর পেয়েছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর