1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

লোহাগাড়ায় কক্সবাজারের দুই মাদক কারবারি আটক করেছে পুলিশ

  • আপডেট সময় : রবিবার, ৫ জুলাই, ২০২০
  • ৩৪৯ বার পড়া হয়েছে

মোঃ নুরুল হক সিকদার::চট্টগ্রামের লোহাগাড়া থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে কক্সবাজারের দু’মাদক কারবারি কে আটক করেছে পুলিশ।

রবিবার (৫জুলাই) সকালে লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জাকির হোসেন এর নির্দেশনায় এসআই গোলাম কিবরিয়া সঙ্গীয় ফোর্সসহ চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চট্টগ্রাম গামী একটি প্রাইভেট কার সংকেত দিয়ে থামিয়ে তল্লাশী করে ১হাজার ৫শত পিস ইয়াবা উদ্ধার করে, এসময় তাদের ব্যবহারিত প্রাইভেট কার সহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন কক্সবাজার ঈদগাঁও থানার উত্তর মাইজ পাড়া এলাকার কালামিয়ার ছেলে সিরাজুল হক(৪৫) ও রামু উপজেলার রশিদ নগর ইউনিয়নের দক্ষিণ নাছির পাড়া এলাকার মৃত শফিউল আকবর চৌধুরীর ছেলে ইরফান আকবর চৌধুরীর(৪০)।

এ ব্যাপারে লোহাগাড়া থানার ওসি মোহাম্মদ জাকির হোসেন বলেন -আটককৃত আসামীদের বিরুদ্ধে লোহাগাড়া থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর