1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

কউক থেকে অস্থায়ী নিয়োগের চার কর্মকর্তাকে অব্যাহতি

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ২৫৩ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্ট::

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ( কউক) কর্তৃক উন্নয়ন কার্যক্রমকে বেগবান করতে সরকারিভাবে নিয়োগ প্রাপ্তরা কর্মস্থলে যোগ দিয়েছেন।

এরই প্রেক্ষিতে অস্থায়ীভাবে নিয়োগকৃত চার কর্মকর্তাকে অব্যাহতি দিয়েছেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্ণেল (অব.) ফোরকান আহমদ এলডিএমসি পিএসসি ।

তারা হলেন,সহকারি নগর পরিকল্পনাবিদ কুতুব উদ্দিন চিশতি, মো:ইমতিয়াজুল হক উপ সহকারী প্রকৌশলী,সার্ভেয়ার আবু তাহের ও সহকারী প্রকৌশলী সালাউদ্দিন মাহমুদ।

তবে,সালাউদ্দিন মাহমুদ কে কয়েক মাস আগে অব্যাহতি দেয়া হয়েছে।

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্ণেল (অব.) ফোরকান আহমদ এলডিএমসি পিএসসি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী এক বুক স্বপ্ন নিয়ে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ গঠন করেছেন। আমি সবাইকে সঙ্গে নিয়ে সে স্বপ্ন বাস্তবায়ন করতে চাই। এ জন্য সবার দোয়া ও সহযোগীতা দরকার।

তিনি আরও বলেন,পর্যটন নগরী কক্সবাজারকে পরিকল্পিত বিশ্বমানের আধুনিক শহর হিসেবে গড়ে তোলার লক্ষে কাজ করবে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ।

উল্লেখ্য গত ৫ জুন রবিবার কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্ণেল (অব.) ফোরকান আহমদের সভাপতিত্বে সরকারিভাবে নিয়োগপ্রাপ্তদের নিয়ে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের নবনির্মিত ভবনের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ গঠনের চার বছরের মাথায় সরকারিভাবে জনবল নিয়োগ পেল। এতদিন ধরে প্রতিষ্ঠানটি হাতেগোনা কয়েকজন অস্থায়ী কর্মকর্তা নিয়োগের মাধ্যমে কার্যক্রম চালিয়ে গেছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর