1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফে মাছ ভর্তি ট্রাকে মিলল মরণনেশা ইয়াবা!

  • আপডেট সময় : শুক্রবার, ১০ জুলাই, ২০২০
  • ৫৩০ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী::কক্সবাজার টেকনাফে ১০ হাজার পিস ইয়াবাসহ ট্রাকে করে মাছের ভিতরে পাচারকালে দুই পাচারকারীকে আটক করেছে বাংলাদেশ কোস্ট গার্ড। এ সময় ওই ট্রাকে থাকা ৫ হাজার কেজি সামুদ্রিক মাছ ও ট্রাক জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলেন নুরুল আমিন (২৫) ও ফয়সাল (১৯)। কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার হায়াত ইবনে সিদ্দিক বিষয়টি জানিয়েছেন।

হায়াত ইবনে সিদ্দিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার রাতে কোস্ট গার্ডের বিসিজি স্টেশন টেকনাফের চেকপোস্টে সন্দেহজনক একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ৫ হাজার কেজি সামুদ্রিক মাছসহ দুইজনক আটক করেছে। এ সময় পাচার কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।

তিনি জানান, আটককৃত ইয়াবা পাচারকারী দুইজনই কক্সবাজার জেলার টেকনাফ থানার বাসিন্দা। আটককৃত ইয়াবা পাচারকারী ও জব্দকৃত ইয়াবা আইনি কার্যক্রমের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। একই সঙ্গে জব্দকৃত সামুদ্রিক মাছ মংস্য কর্মকর্তার উপস্থিতিতে স্থানীয় এতিম খানা ও গরিবদের মাঝে বিতরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর