1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

মগনামা ইউনিয়ন পরিষদের উদ্যোগে প্রয়াত দুই আ’লীগ নেতার স্মরণে খতমে কোরআন ও দোয়া মাহফিল

  • আপডেট সময় : শুক্রবার, ১০ জুলাই, ২০২০
  • ২৬৭ বার পড়া হয়েছে

আমিরুল ইসলাম রাশেদ, পেকুয়া

কক্সবাজারের পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নে ইউপি চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিমের উদ্যোগে বঙ্গবন্ধুর অন্যতম সহচর, বাংলাদেশ আ’লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য, সাবেক গভর্ণর সদ্য প্রয়াত এডভোকেট জহিরুল ইসলাম ও বাংলাদেশ আ’লীগ কক্সবাজার জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক সদ্য প্রয়াত নজরুল ইসলাম চৌধুরীর স্মরণে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০টায় ইউনিয়ন পরিষদ হল রুমে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

খতমে কোরআন ও দোয়া মাহফিল শেষে মোনাজাত পরিচালনা করেন শাহ রশিদিয়া সিনিয়র মাদ্রাসার সুপার মাওলানা আহমদ নুর।

খতমে কোরআন ও দোয়া মাহফিলে মগনামা ইউপির দুই কৃতি সন্তানের প্রতি স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, ইউপির চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম। তিনি বলেন, প্রয়াত এ দুই নেতা মগনামার আপামর জনগণের জন্য ছিল প্রিয়। ওনারা মগনামা তথা পেকুয়ার মানুষদের জন্য কখনো দলীয় বিবেচনা করে কাজ করেননি। সব সময় সহায়তা করেছেন। দেশের সর্বোচ্চ পর্যায়ে নেতৃত্ব দিলেও গ্রামের মানুষদের ভুলে যাননি। তাই আমরাও প্রিয় এ দুই নেতাকে কখনো ভুলে যেতে পারিনা। আজকে প্রিয় এ দুই নেতার আত্মার মাগফেরাত কামনায় খতমে কোরআন ও দোয়া মাহফিল করেছি। করোনা ভাইরাসের দূর্যোগময় সময় শেষ হয়ে গেলে সর্বস্থরের জনগণের পক্ষ থেকে বিশাল আকারে শোকসভার আয়োজন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর