1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাড়িঁর থ্রি হুইলার মালিক সমিতি ও স্থানীয় সংবাদকর্মী সাথে মতবিনিময়

  • আপডেট সময় : রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ২৭৭ বার পড়া হয়েছে

ওমর ফারুক::টেকনাফে হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাড়িঁর থ্রি হুইলার মালিক সমিতি ও স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত।

রবিবার ১২ জুলাই বিকাল ৪টায় হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়িতে হোয়াইক্যং ও হ্নীলা সিএনজি মালিক ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিএনজি চালক কতৃক যাত্রীদের নিকট হইতে অতিরিক্ত ভাড়া আদায় ও যাত্রীদের সহিত দূব্যবহার না করার জন্য আহব্বান করা হয়। এই সময়ে মহাসড়কে চাঁদাবাজী প্রতিরোধে সকল কে ঐক্য বদ্ধ হওয়ার জন্য বলা হয়। সিএনজি চালকদের মহাসড়কে তিন চাকার যানবাহন চলাচলের অনুমতি প্রদান ও চলানোর অপরাধ সম্পর্কে অবহিত করতে সড়ক পরিবহন অাইন ২০১৮ সম্বলিত লিফলেট বিতরন করা হয়।

এ সময় হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাড়িঁর ইনচার্জ বলেন,রাস্তায় সাধারণ জনগণদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় করা যাবে না।এবং যাত্রীদের সাথে খারাপ আচরণ করা যাবে না। চাঁদাবাজি বন্ধে আমরা কঠোর অবস্থানে আছি। কেউ যদি আমাদের পুলিশের নাম ভাঙ্গিয়ে সুবিধা ভোগ করতে চাই তাহলে আমাদেরকে জানাবেন। আমরা আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য বাধ্য থাকিব। এ সময় স্থানীয় মিডিয়া কর্মীগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর