1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফে সাংবাদিকদের কটাক্ষ করে ফেসবুকে স্ট্যাটাস: আইনি ব্যবস্থা নেওয়ার দাবি

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ৫৩১ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক :

ককসবাজার টেকনাফে সাংবাদিকদের কতাক্ষ এবং গালাগালি করে মোঃ ইব্রাহিম (২৮) নামে এক যুবক ফেসবুকে স্ট্যাটাস দিয়েছে। এই নিয়ে টেকনাফের সাংবাদিকরা ক্ষোভ প্রকাশ করেছে।

সে টেকনাফ পৌরসভার পুরাতন পল্লান পাড়া এলাকার বাসিন্দা। তবে স্থানীয় লোকজন বলেন সে পুরাতন মিয়ানমারের নাগরিক বলে জানিয়েছেন। এদিকে টেকনাফের কর্মরত সাংবাদিকরা তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।

সেই বিভিন্ন সময় ফেসবুকে ফেক আইডি ব্যবহার করে রাষ্ট্রবিরোধী লেখালেখি করেন বলে গোপন সূত্রে জানায়ায়। পাশাপাশি তার বিরুদ্ধে মাদক সংশ্লিষ্ট অভিযোগ ও রয়েছে।

কর্মরত সাংবাদিক আরফাত সানি বলেন, ইব্রাহিম বিভিন্ন সময়ে সিনিয়র সাংবাদিকদের কতাক্ষ করে কথা বার্তা বলেছেন। যা খুবই দুঃখ জনক।

এ বিষয়ে কর্মরত সাংবাদিক ও ছাত্রলীগ নেতা মোঃ শাহিন বলেন ইদানিং তিনি পৌর এলাকার বিভিন্ন ছাত্রলীগের নেতা কর্মীর বিরুদ্ধে ফেসবুকে কটাক্ষ লেখালেখি করে আসছে।
এ বিষয়ে উপজেলা প্রশাসনের প্রতি অনুরোধ করছি তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হোক।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর