1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফ শিক্ষার্থীদের মাদক থেকে দূরে রাখতে ক্রীড়া সামগ্রী বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ৫২৮ বার পড়া হয়েছে

আরাফাত সানী/নাছির উদ্দিন/মোঃ রাসেল:: টেকনাফ

কক্সবারের টেকনাফে করোনা কাল শিক্ষার্থীদের মাদক ও অসামাজিক কার্যকলাপ থেকে বিরত রাখেতে ক্রিড়ার প্রতি মনুবল বাড়াতে সীমান্ত উপজেলা মাদকের করাল ঘ্রাস থেকে রক্ষা করতে উপজেলা প্রসাশনের উদ্যোগে ও এন জিও সংস্থা আই ও এম এর অর্থায়নে ৩৫টি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে বিভিন্ন (ফুটবল, ক্রিকেট, কাবাডি, টেবিল টেনিস, ব্যাডমিন্টন, ভলিবল সহ বিভিন্ন ক্রীড়া সামগ্রী বিতরণ করেছেন।

১৬ জুলাই (বৃহস্পতিবার) দুপুর ০১ টার দিকে টেকনাফ উপজেলা মিলনায়তনে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নুরুল আফসারের এর সঞ্চালনায়, এনজিও সংস্থা আই ও এম এর ফিল কডিনেটর সারিফা সোলতানার সভাপতিত্ত্বে। উক্ত অনুষ্ঠানে
উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার( ভূমি) মোহাম্মদ আবুল মনছুর, জেলা পরিষদ সদস্য মোহাম্মদ শফিক মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জহির আহমেদ বি এ সহ আরো অনেকেই। অনুষ্ঠান শেষে ভিবিন্ন প্রতিষ্ঠান প্রধান শিক্ষকের কাছে উক্ত ক্রীড়া সামগ্রী হস্তান্তর করেন।

উল্লেখ, বঙ্গবন্ধুর শততম মুজিববর্ষ বর্ষ উপলক্ষে কর্মসূচির অংশ হিসাবে টেকনাফ বন বিভাগের পক্ষ থেকে উপজেলার বিভিন্ন প্রাঙ্গণে চারা বিতরণ ও বৃক্ষরোপণ করা হয়।

সময় উপস্থিত ছিলেন টেকনাফ রেঞ্জ কর্মকর্তা ছৈয়দ আশিক আহামেদ সহ উপজেলার বিভিন্ন কর্মকর্তাগণ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর