1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

চাচার জন্য সকলের দোয়া চাইলেন শাহ্পরীর দ্বীপ ফুটবল টিমের গোলরক্ষক “নায়েম|| টেকনাফ৭১

  • আপডেট সময় : শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ৪৫৮ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক ::

টেকনাফ সাবরাং ইউনিয়নের উপকূলীয় এলাকা শাহ্পরীর দ্বীপ ৮ নং ওয়ার্ড পূর্ব উত্তর পাড়ার বাসিন্দা শাহপরীর দ্বীপ ফুটবল টিমের গোলরক্ষক নায়েম ইসলাম নাহিদের চাচার খুব অসুস্থ। তিনি তাহার চাচার জন্য টেকনাফ উপজেলার বাসী ও সকল খেলোয়ার ও কর্মকর্তাদের কাছ থেকে দোয়া চেয়েছেন।

এক শোকবার্তায় তিনি বলেন..আমার চাচা খাইর হোসেন দীর্ঘদিন ধরে অসুস্থ বোধ সহ শারীরিক ও মানসিক দুর্বল হয়ে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তাই ওনি আমার চাচা হিসেবে আাপনাদের সকলের কাছে দোয়া কামনা করছি। যেহেতু অতি দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে আবার ফিরে আসে।

পৃথিবীতে বাবা,চাচার মত বটবৃক্ষ সংসারে আর কেউ নেই, সেজন্য আমার চাচাসহ প্রত্যেকে পিতা-মাতাকে আল্লাহ সব সময় সুস্থতা দান করুক। ওনি সুস্থ ও সবল হয়ে ছেলে মেয়ে পরিবার ও আত্মীয় স্বজনের কাছে ফিরে আসুক এটাই আমাদের কামনা। আপনারা সবাই চাচার জন্য দোয়া করবেন। (আমিন ছুম্মা আমিন)

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর