1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে নুরুল হক টিটুর নামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

  • আপডেট সময় : শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ২৬৯ বার পড়া হয়েছে

মাইন উদ্দিন: নোয়াখালী

গত ১১/০৭/২০২০ইং তারিখে বিভিন্ন অনলাইন নিউজে প্রকাশিত সংবাদ ভুল ও ভিত্তিহিন।
প্রকাশিত সংবাদে বাদিনির নাম উল্লেখ করা হয়েছে চদ্দনাম (নাদিয়া)১৯ প্রকৃত হলো শারমিন আক্তার (পপি) ৩৫
জামাল শুভর সাথে পপির গত চার বছর যাবত প্রেমের সম্পর্ক। নুরল হক টিটু জামাল শুভর ভালো বন্ধু। সে সুবাদে একটি মহল নুরুল হক (টিটু) কে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য প্রকাশিত সংবাদে টিটুর নাম প্রকাশ করে।
প্রকৃত পক্ষে নুরুল হক টিটু উক্ত ঘটনার সম্পকৃক্ত ছিলোনা।নুরল হক টিটু সবেক, জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক। বর্তমানে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাকুরিরত। এবং খোঁজ নিয়ে দেখা যায় উক্ত ঘটনার দিন টিটু অফিসিয়াল কাজে কর্মতর ছিলেন। এবং বাদিনি কে নিয়ে গত ২৫/০৭/২০২০ ইং তারিখে সামাজিক ভাবে চর আমান উল্যাহ ইউনিয়নে চেয়ারম্যান ও সামজিক মান্যগন্য ব্যাক্তিবর্গের সামনে মৌখিক ও লিখিত ভাবে স্বীকারোক্তি দেন যে টিটুর সাথে বাদিনির কোন রকম যোগাযোগ বা সম্পর্ক ছিলোনা এবং নেই। বিষয়টি ইউনিয়ন চেয়ারম্যান ও উপস্থিত ব্যক্তি গণরা টেকনাফ ৭১ এর সংবাদপত্রের প্রতিনিধি কে বিষয়টি নিচ্ছিত করেন। এবং উভয় পক্ষের উপস্থিতিতে বিষয়টি প্রমাণিত হয়েছে যে নুরুল হক টিটু সম্পুর্ন নির্দোষ ও তাহার বিরুদ্ধে চরজাব্বার থানায় আনিত অভিযোগ চেয়ারম্যান এর উপস্থিতিতে তুলে নিয়েছেন বাদিনি ও তার পরিবারের লোকজন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর