1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

সমাজকর্মী ও যুবলীগ নেতা হামিদ হোছাইন হেভী”র ঈদুল আযহার শুভেচ্ছা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৪২৬ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক,

ঈদ শুভেচ্ছা বার্তা:-
টেকনাফ হ্নীলা ইউনিয়ন বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন টেকনাফ উপজেলা হ্নীলা ইউনিয়নের মানবসেবী সংগঠনের সভাপতি ও যুবলীগ নেতা হামিদ হোছাইন হেভী!

আগামী ০১ আগষ্ট ২০২০ইং পবিত্র ঈদুল আজহায় উপলক্ষে করোনায় নিয়ম মেনে,দূরত্ব বজায় রেখে,মাস্ক পরিধান করে,সচেতন হয়ে,ঘরে অবস্হান করে ঈদ উৎযাপনে সকলকে অনুরোধ জানায়।

এই ঈদুল আযহায় সকল স্কুল, প্রতিষ্ঠান, এবং ইউনিয়ন, ওয়ার্ড প্রবাসী সহ সকলকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন তিনি আল্লাহর কাছে দোয়া করেছেন যেন সবাই মিলে সুন্দর পরিবেশে ঈদুল আয্হা উদযাপন করতে পারে ও ঈদুল আয্হার শিক্ষা বাস্তব জীবনে ধারণ করার তাওফিক দান করে। পাশাপাশি দল মত, ধর্ম বর্ণ নির্বিশেষে হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক এই কামনা করি। বিশ্বের সকল মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক-আজকের দিনে আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি। পরিশেষে আবারো সকলকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ঈদ মোবারক।

শুভেচ্ছান্তেঃ

হামিদ হোছাইন হেভী
প্রতিষ্ঠাতা-সভাপতি
পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন।
যুবলীগ নেতা হ্নীলা ০৪ নং ওয়ার্ড।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর