1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছে যুবলীগ নেতা নুরুল আলম সোহান

  • আপডেট সময় : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৫৭৩ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক,

শুভেচ্ছা বার্তা::পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছে টেকনাফ পৌরসভার ২নং যুবলীগ সাঃ সম্পাদক ও উপজেলা পিক-আপ ম্যাজিক মালিক সমবায় সমিতির সভাপতি শ্রমিক নেতা নুরুল আলম সোহান।

এক শুভেচ্ছা বার্তায় নুরুল আলম সোহান বলেন..বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে সারা বিশ্ব বিপর্যস্ত। ভয়াল এ মহামারিতে আক্রান্ত হয়েছে আমাদের প্রিয় বাংলাদেশও। তাই আপনাদের কাছে আমার বিনীত আহ্বান নিজ নিজ ঘরে অবস্থান করুন। সংকটময় এ মুহূর্তে মসজিদে গিয়ে নিজ নিজ দূরত্ব বজায় রেখে ঈদুল আযহার নামাজ আদায় করে নিজ বাড়িতেই ফিরে আসুন।

আগামী ০১ আগষ্ট ২০২০ইং পবিত্র ঈদুল আজহা উপলক্ষে করোনায় নিয়ম মেনে,সামাজির দূরত্ব বজায় রেখে,মাস্ক পরিধান করে,সচেতন হয়ে,ঘরে অবস্হান করে ঈদ উৎযাপন করার জন্য সকলকে অনুরোধ জানায়।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন…সকল স্কুল, প্রতিষ্ঠান, ইউনিয়ন, ওয়ার্ড দেশ-বিদেশ সহ সকলকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক। এবং আল্লাহর কাছে দোয়া করি যেন সবাই মিলে সুন্দর পরিবেশে এই ঈদুল আয্হা উদযাপন করতে পারে ও ঈদুল আয্হার শিক্ষা বাস্তব জীবনে ধারণ করার তাওফিক দান করে। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। বিশ্বের সকল মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক-আজকের দিনে আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি, ঈদ মোবারক।

শুভেচ্ছান্তেঃ-
নুরুল আলম সোহান,
সাঃ সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ টেকনাফ পৌর ২ নং ওয়ার্ড শাখা। সভাপতি টেকনাফ উপজেলা পিক-আপ ম্যাজিক গাড়ি মালিক সমবায় সমিতি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর