1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

হ্নীলা নয়াপাড়া নব উদীয়মান ছাত্র-যুব জাগরণ ঐক্য পরিষদের ঈদ শুভেচ্ছা

  • আপডেট সময় : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৬২০ বার পড়া হয়েছে

রেজাউল করিম রেজা, হ্নীলা

টেকনাফ হ্নীলা নয়াপাড়া নব উদীয়মান ছাত্র-যুব জাগরণ ঐক্য পরিষদ সভাপতি মোঃইমরান খান ও সাঃ সম্পাদক নাইমুল মুরশেদ নাহিদ। পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

এই করোনা কালের ঈদুল আযহা উদযাপন উপলক্ষ্যে করোনায় নিয়ম স্বাস্থ্যবিধি মেনে, সামাজিক দূরত্ব বজায় রেখে,মাস্ক পরিধান করে,সচেতন হয়ে,ঘরে অবস্হান করে ঈদ উৎযাপনে সকলকে অনুরোধ জানায়।
এই পবিত্র ঈদুল আযহার দিনে আনন্দ উৎসবে ভরে উঠুক সকলের মনপ্রাণ। সকল ভেদাভেদ ভুলে গিয়ে, গরীব দুঃখীদের পাশে দাঁড়াই। ঈদের খুশি আপনাদের-আমাদের সবার জীবনে মহান আল্লাহ তায়ালা পূণর্তা দান করুন এই দোয়া করি। পবিত্র ঈদ-উল-আযহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি। বছরের প্রতিটি দিন যেন হয় ঈদের দিনের ন্যায় আনন্দময়, সেই সাথে ত্যাগের ও এই শুভ প্রত্যায়ে সবাইকে জানাই ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক।

শুভেচ্ছান্তে:-

নয়াপাড়া নব উদীয়মান ছাত্র-যুব জাগরণ ঐক্য পরিষদের পক্ষ থেকে থেকে সভাপতি মোঃ ইমরান খান ও সাঃ সম্পাদক নাইমুল মুরশেদ নাহিদ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর