1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

প্রেমিকের সাথে অভিমান করে প্রেমিকার আত্যহত্যা

  • আপডেট সময় : সোমবার, ৩ আগস্ট, ২০২০
  • ৩৭২ বার পড়া হয়েছে

এফ এ মানিক:চাঁদপুর, 

চাঁদপুর জেলার, ফরিদগঞ্জ উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের ষোলদানা গ্রামে ঈদুল আযহার ৩ য় দিন সোম বার ভোর রাতে আসমা আক্তার ইতি (১৭) নামে দ্বাদশ শ্রেনীর কলেজ শিক্ষার্থীর মৃত লাশ উদ্ধার করে ফরিদগঞ্জ থানা পুলিশ।

ঘটনাস্থল থেকে সোম বার ভোর রাতে লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য চাঁদপুর প্রেরন করে ফরিদগঞ্জ থানা পুলিশ।

পারিবারিক সুত্রে জানা যায়..ষোলদানা গ্রামের মাহবুব আলমের মেয়ে। তিন বোন এক ভাইয়ের মধ্যে সে ছিলো তৃতীয়। এব্যাপারে তার ভাই মাসুদ হাসান বাদী হয়ে সোমবার সকালে একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।
ইতির ভাই মাসুদ হাসান ও চাচা আব্দুর রহমান জানান, ইতি গল্লাক আর্দশ ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির মানবিক শাখার শিক্ষার্থী। তার সাথে সম্প্রতি প্রবাসী এক ছেলের সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় সূত্র ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ধারনা করা হচ্ছে ওই ছেলের সাথে জেদ করেই সে রোববার গভীর রাতে ঘরের আড়ার সাথে গলায় শাড়ি কাপড় পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে পুলিশকে সংবাদ দিলে রাতেই ঘটনাস্থল থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে নিয়ে আসে। ইতি চার ভাই-বোনের মধ্যে সে ছিলো তৃতীয়।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব লাশ উদ্ধারের কথা স্বীকার করে জানান, সোমবার সকালে লাশের ময়না তদন্তের জন্য চাঁদপুর প্রেরণ করা হয়েছে। এব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর