1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

এসএসসি ৯৭ টেকনাফের সহযোগিতায় ফেরদৌস ফার্নিচারের উদ্যোগে মানসিক রোগীদের খাবার বিতরণ| Teknaf 71

  • আপডেট সময় : রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ৩২০ বার পড়া হয়েছে

সৈয়দ আজিম, টেকনাফ 

“অসহায় মানুষ যেখানে এসএসসি ৯৭ব্যাচ সেখানে” এই স্লোগানে ৩০ আগষ্ট রবিবার দুপুরের দিকে ফেরদৌস ফার্নিচার হাউজের স্বত্বাধিকারী এসএসসি৯৭ ব্যাচের ফেরদৌসের উদ্যোগে এসএসসি ৯৭ ব্যাচ টেকনাফ উপজেলার সার্বিক তত্ত্বাবধানে পবিত্র আশুরা উপলক্ষে অসহায় ও মানসিক ভারসাম্যহীন মানুষের মাঝে খাবার বিতরণ করা

বৃষ্টিভেজা দুপুরে মানবতার কল্যাণে এসএসসি৯৭ ব্যাচের এসময় উপস্থিত ছিলেন ফেরদৌস ইসলাম, মোঃ ইব্রাহিম, হেলাল উদ্দিন, নাছির উদ্দিন, সাইফুল ইসলাম, মোঃ মহসিন, শওকত আলম, মোঃ বেলাল উদ্দিন, নুরুল মোস্তফা, জাহাঙ্গীর আলম, পিকলু দত্ত, নুরুল ইসলাম, গিয়াস উদ্দিন ও মহিউদ্দিন।

টেকনাফ উপজেলা এসএসসি ৯৭ ব্যাচের সকলে এই বিষয়ে বলেন, একটু সহায়তা ও সহানুভূতি পেলে মানসিক রোগিরাও সুস্থ হয়ে স্বজনের কাছে পৌঁছাতে সক্ষম হবে। পৃথিবীতে কোন মানুষই তুচ্ছ নয়। প্রত্যেকেরই সাবলীল ভাবে বেঁচে থাকার অধিকার রয়েছে। একটু পরিচর্যা একটু সহযোগিতা মানুষকে অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারে বলে জানান।

পরে, এসএসসি ব্যাচ “৯৭”এর সকলে মানসিক রোগীদের খোঁজে খোঁজে খাবারের প্যাকেট তুলে দেন। খাদ্যসংকটের এইদিনে এক প্যাকেট খাবার মানসিক রোগিদের কাছে কতো যে প্রয়োজন তা চোখে না দেখলে বিশ্বাস করা যায় না বলে তারা জানান।

এসএসসি ৯৭ ব্যাচের এই ধরনের মানবিক কাজ চলমান থাকবে বলে দৃঢ় অভিমত প্রকাশ করেন সকলে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর