1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

নাইক্ষংছড়ির চাকঢালায় কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ– Teknaf71

  • আপডেট সময় : রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ৩০১ বার পড়া হয়েছে

আমিনুল ইসলাম,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সদরের চাকঢালায় করোনা প্রার্দুভাবের কারণে কর্মহীন হয়ে পড়া প্রান্তিক জনগোষ্টির নিম্নবিত্তদের মাঝে ইউএনডিপি,র উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার (৩০ আগস্ট) বেলা সাড়ে ১২টায় জাতিসংঘ উন্নয়ন কর্মসূচী (ইউএনডিপি) এর অর্থায়নে নাইক্ষ্যংছড়ি উপজেলার চাকঢালা জুনিয়ার হাই স্কুলের মাঠে ত্রাণ বিতরণ উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে নিম্মবিত্তদের মাঝে ত্রানসামগ্রী বিতরণ করেন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যন ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপ মো: শফিউল্লাহ, এসময় উপস্থিত ছিলেন পার্বত্যজেলা বান্দরবান জেলা পরিষ সদস্য ক্যানোওয়ান চাক সহ সদর ইউনিয়ন পরিষদ চেয়ারমান নূরুল আবছার ইমন। এ ছাড়া ইউএনডিপি বান্দরবান জেলা ব্যবস্থাপক খুশি রায় ত্রিপুরা, লামা,আলীকদম ও নাইক্ষ্যংছড়ি দায়িত্বরত কর্মকর্তা মো,মোস্তাফা কামাল কামাল,প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম কাজলসহ ইউএনডিপির প্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দসহ স্থানীয় ব্যক্তিবর্গ প্রমুখ।

ইউএনডিপি,র সূত্রে জানাযায়, ইউএনডিপির অর্থায়নে উপজেলার ৫ ইউনিয়নে ৯ হাজার ২ শত ৬২ জন দরিদ্র ও অসহায় নর-নারীর মাঝে উক্ত ত্রাণ বিতরণ উদ্বোধনে ইউনিয়নের সদর ও চাকঢালা ১৯৮৭ জন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

সূত্রে আরও জানাযায়,ত্রাণ সামগ্রীর মধ্যে প্রতি পরিবারকে ১৫ কেজি চাল,৫ কেজি আলু,২ কেজি পেয়াঁজ, ২টি সাবান,২লিটার সোয়াবিন তৈল,৭ প্রকারের ফলজ বীজসহ মাক্স ও হেক্সিসল দেয়া হয়।

উল্লেখ্য,আগামী ৩১ সোনাইছড়ি, ১সেপ্টাম্বর উপজেলা মুক্তমঞ্চ চত্বর, ২ সেপ্টম্বার দৌছড়ি, ৩ সেপ্টাম্বর বাইশারী ও ৪ সেপ্টাম্বর ঘুমধুম ইউনিয়নে যথাক্রমে ৭ হাজার ২শত ৭৫ জন পরিবারে ত্রাণ বিতরণ করার কথা রয়েছে ইউএনডিপির।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর