1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির বিশেষ অভিযান ৫টি অস্ত্র ও গুলি উদ্ধার!

  • আপডেট সময় : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৩২৭ বার পড়া হয়েছে

আমিনুল ইসলাম,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ১১বিজিবির অভিযান ৫টি
আগ্নে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে।
শুক্রবার দুপুর-২টা৩০ মিনিটের সময উপজেলার দোছড়ি ইউনিয়নের ছগলকাইযার দুর্গম ভাগিনারঝিড়ি এলাকার সন্ত্রাসীদের আস্তানা গুটিয়ে দিয়ে এ সব উদ্ধার করেন তারা ।

নাইক্ষ্যংছড়িস্থ ১১ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল শাহ আবদুল আজীজ আহমেদ এর নেতৃত্বে সহকারী পরিচালক মোহাম্মদ জামাল হোছাইনসহ বিকেল ৩ টায় ঘটিকায় ছাগলখাইর এ স্থানে কিছু অস্ত্রধারী সন্ত্রাসী কার্যক্রম পরিচালনার লক্ষ্যে প্রস্তুুতি গ্রহণ কালে বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে উক্ত স্থান হতে পলায়ন করতে থাকে। এসময় বিজিবি টহল দল ধাওয়া করলে তাদের কর্তৃক ব্যবহৃত ০৪টি এস বিবিএল ও ১ টি দেশীয় অস্ত্র (একনলা বন্দুক), ০২টি অস্ত্র তৈরীর ব্যারেল, ০১টি কার্তুজ এবং ০৫টি কার্তুজের খালি খোসা মালিকবিহীন পাওয়া যায়। উল্লেখ্য, অবৈধ অস্ত্র উদ্ধার করে দলটি। উদ্ধারকৃত অস্ত্র ও কার্তুজ নাইক্ষ্যংছড়ি থানায় জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন। নাইক্ষ্যংছড়িস্থ ১১ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল শাহ আবদুল আজীজ আহমেদ অভিযানের বিষয়টি নিশ্চিত করে বলেন, সীমান্ত এলাক দিয়ে অবৈধ অস্ত্র পাচার,কাঠ পাচার ও পরিবহন,অন্যান্য যে কোন ধরনের অবৈধ পন্য সামগ্রি পাচার ও সন্ত্রাসী কার্যক্রম রোধে বিজিবির অভিযান অব্যাহত থাকবে।
বিষয় টি সংবাদ সম্মেলনে এর মাধ্যমে অবহিত করেন
শুক্রবার রাত -১০ ঘটিকার সময়।###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর