1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফে শিশুদের উন্নয়ন পরিকল্পনা ও ইউনিয়ন পর্যায়ে ষান্মাষিক কর্মশালা অনুষ্ঠিত || Teknaf71.com

  • আপডেট সময় : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ২৫৫ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি,টেকনাফ ৭১ 

কক্সবাজারের টেকনাফে শিশুদের জন্য স্হানীয় ব্যবস্হা শক্তিশালীকরণ (LGC) প্রকল্প উপজেলা পর্যায়ে শিশুদের উন্নয়ন পরিকল্পনা প্রণয়ন বাজেট কর্মশালা ও পৃথক ভাবে ইউনিয়ন পর্যায়ে কর্মরত বিভাগসমূহের উপজেলা ষান্মষিক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

স্হানীয় জনগণের অংশগ্রহন এবং সামাজিক ও আচরণ পরিবর্তন যোগাযোগের মাধ্যমে শিশুদের জন্য স্হানীয় সরকার ব্যবস্হাকে শক্তিশালীকরণ পরিকল্পনা ও উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের সমস্যাসহ ইউনিয়ন পর্যায়ে কর্মরত বিভাগসমূহের কার্যক্রম উপজেলার ষান্মাষিক পর্যালোচনা উক্ত সভাই তুলে ধরা হয়।

ইউনিসেফ ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে সোমবার (০৭ সেপ্টেম্ব) বিকাল ০৩ টার দিকে টেকনাফ উপজেলা মিলনায়তনে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলামের সভাপতিত্বে, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্হানীয় সরকার উপ পরিচালক কক্সবাজার (উপ-সচিব) শ্রবস্তী রায়, বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাহেরা আক্তার (মিলি), এনজিও সংস্থা ইউনিসেফের প্রতিনিধি আতা উল্লাহ সহ টেকনাফ উপজেলার স্ব-স্ব ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও স্থানীয়় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন বিভিন্ন ইউনিয়নের কার্যক্রম ও শিশুশ্রম, জন্ম নিবন্ধন সহ বিভিন্ন বিষয়ে আলোচলা করা হয়। পরে এক প্রশ্নের জবাবে প্রধান অতিথি শ্রাবস্তী রায় বলেন রোহিঙ্গারা যাতে কোনভাবে জন্ম নিবন্ধন ও ভোটার হতে না পারে স্ব-স্ব ইউনিয়নের চেয়ারম্যান জনপ্রতিনিধিদের সজাগ থাকতে হবে।###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর