1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

ভূয়া ফেসবুক আইডিতে মিথ্যা অপপ্রচারে ছৈয়দ আলমের প্রতিবাদ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ৬০২ বার পড়া হয়েছে

ফেসবুকে ভুয়া আইডি খুলে অপপ্রচার ও মিথ্যা তথ্যের  বিরুদ্ধে প্রতিবাদ। একটি ফেসবুকে ইংরেজীতে Mdm khan Rahul নামে একটি ভুয়া আইডি খুলে অপপ্রচার চালানোর অভিযোগ করেছেন টেকনাফ পৌরসভার ১নং ওয়ার্ড নাইট্যং পাড়ার বাসিন্দা সৌদি প্রবাসী ছৈয়দ আলম।

তিনি এর প্রতিবাদ করে স্থানীয় সাংবাদিকদের জানান-ফেসবুকের ভুয়া আইডিতে আমাকে কাউন্সিলরের সহযোগিতায় ইয়াবা কারবারে জড়িত বলে অপপ্রচারের বিরুদ্ধে দোষীদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

তিনি আরো জানান, উক্ত কাউন্সিলর আর আমরা একই গোত্রের একই পরিবারের আমরা পরস্পর আত্মীয় সে তো ইয়াবা ব্যবসার সাথে জড়িত ছিলেন না সেই কাউন্সিলর। এটা ষড়যন্ত্র অংশ ছাড়া আর কিছুই নয়। গোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করতেছে। আমরা পরিবারিক ভাবে এলাকায় আমাদের সুনাম ও ঐতিহ্য রয়েছে। তারা এটা সহ্য করতে পারতেছে না। 

তিনি জানান-আসন্ন নির্বাচনে আমি প্রার্থী হবে মনে করে Mdm khan Rahul নামে ফেসবুকের ভুয়া আইডি খুলে আমার বিরুদ্ধে মাদক সম্পৃক্ততার অভিযোগ তুলে অপপ্রচার চালায়।

মাদককে আমি ঘৃণা করি, কোনক্রমে আমি মাদকের সাথে জড়িত নয়, সদ্য প্রবাস জীবন থেকে এসেছি। অতীত ও বর্তমানে আমার পরিবারের কেউ মাদকের সাথে জড়িত নয়। এলাকার মানুষ আমাকে ভালবেসে, আদর -স্নেহ করে, তাই একটি স্বার্থান্বেষী মহল ঈর্ষান্বিত হয়ে ফেসবুকের ভুয়া আইডির মাধ্যমে মিথ্যা অপবাদ দিয়ে মাদকের সম্পৃক্ততার কথা লিখে পানি ঘোলা করার অপচেষ্টা চালাচ্ছে।

আরও বলেন, তিনি এ বিষয়ে আমি আইনগত ব্যবস্থা নেব। পাশাপাশি আমি ফেসবুকে ভুয়া আইডি ব্যবহার করে প্রচার ও প্রোপাগান্ডা ছড়ানোয় তীব্র প্রতিবাদ জানাচ্ছি। শীঘ্রই তাকে আইনের আওতায় এনে উক্ত ফেসবুক ব্যবহারকারীকে সনাক্ত করুন।##

প্রতিবাদকারী,

সৌদি প্রবাসী,

ছৈয়দ আলম, ১নং ওয়ার্ড, নাইট্যং পাড়া

টেকনাফ পৌরসভা ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর