1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

সিএনজির ইঞ্জিন বক্সের ইয়াবা পচারকালে আটক-২

  • আপডেট সময় : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৩১১ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী, টেকনাফ

কক্সবাজারের টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে ২ বিজিবি চেকপোস্টের দায়িত্বরত জওয়ানদের বিশেষ অভিযানে ইয়াবা বহনকারী সিএনজিসহ দুই মাদক কারবারীকে আটক করেছে।

সুত্র জানায়, গত ১২ সেপ্টেম্বর শনিবার বিকাল সাড়ে ৪টারদিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের শীলখালী অস্থায়ী চেকপোস্টে দায়িত্বরত জওয়ানেরা অভিযান চালিয়ে কক্সবাজারগামী ১টি সিএনজি (কক্সবাজার-থ-১১-৫১২০) তল্লাশী করে ইঞ্জিন বক্সের ভেতরে অভিনব কায়দায় লুকানো ৩০হাজার পিস ইয়াবাসহ সিএনজিটিসহ রামু চাকমার কূল এলাকার মৃত আব্দুল মজিদের পুত্র মোঃ উল্লাহ (৩০) এবং ঢাকা দক্ষিণ সিটির ৩২নং ওয়ার্ডের শামীম আহমদের পুত্র মোঃ সানি (৩০) কে আটক করে।

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত মাদক ও ধৃত আসামীদের টেকনাফ মডেল থানায় এবং সিএনজি কাস্টমসে জমা দেওয়া হয়েছে বলে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর