1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখা

  • আপডেট সময় : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৮৯ বার পড়া হয়েছে

গত ১৫ সেপ্টেম্বর বিভিন্ন অনলাই নিউজ পোর্টাল “বাংলাদেশ দিগন্ত সহ বেশ কয়েকটি অনলাইন নিউজ পোর্টাল ও সামাজিক যোগাযোগ মাধ্যমে “টেকনাফে ইয়াবা ও মানবপাচারকারী নবী হোসেনের হামলায় গুরুত্বর আহত প্রতিবন্ধী” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। উক্ত সংবাদে আমাকে জড়িয়ে যেসব কেচ্ছা-কাহিনী রটানো হয়েছে তা শাক দিয়ে মাছ ঢাকা ছাড়া আর কিছুই নয়। বানোয়াট, ভিত্তিহীন ও মিথ্যা ষড়যন্ত্র উদ্দেশ্যমুলক সংবাদের তীব্র নিন্দা ও জোর প্রতিবাদ জানাচ্ছি।

জাতির বিবেক সাংবাদিক ভায়দের মিথ্যা তথ্য দিয়ে আমাকে ষড়যন্ত্র করার পায়তারা চালাচ্ছে আমি একজন প্রতিষ্টিত কৃষক নিজের জমিতে চাষাবাদ করে জীবিকা নির্বাহ করি, উক্ত সালিশে আমি কোন বিচারক বাদী-বিবাদী নয় এখানে আমার কোন স্বার্থ নেই আমি শুধু নিয়ে মীমাংসা করার চেষ্টা করছিলাম। আমাকে ষড়যন্ত্র করে জাতির বিবেক কলম সৈনিকদের ভুল তথ্য দিয়ে মিথ্যা সংবাদ ছাপানো হয়েছে।

আমি দেশের আইন-কানুনকে শ্রদ্ধা করি আমি দেশের রাষ্ট্রের সাথে এ রকম অসামাজিক কার্যকলাপে কোনদিন জড়িত ছিলাম না। আমি চ্যালেঞ্জ করে বলতে পারব জীবনে ইয়াবা কি চোখে দেখি নাই। তবে আসল ইয়াবা ব্যবসায়ীকে আড়াল করতে আমার নামে সংবাদ ছাপানো হয়েছে।

কারণ সংবাদে আমার নাম প্রকাশ করা হয়েছে বটে কিন্তু আমার বিরুদ্ধে ইয়াবার বরাত দিয়ে যেসব কেচ্ছা-কাহিনী রটানো হয়েছে তা আপনার সত্যি নাকি মিথ্যা সরোজমিনে এসে আপনার তজন্ত করুন সংবাদে আমার বক্তব্য প্রকাশ হয়নি।

আমি জাতির বিবেক সাংবাদিক ভাইদের বলতে চাই, কি আমি ইয়াবা ব্যবসায়ী? আইনশৃঙ্খলা বাহিনী, গোয়েন্দা সংস্থাসহ সাংবাদিক ভাইদের যাচাই করার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি। প্রকাশিত মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যমুলক সংবাদে প্রশাসনসহ কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারী,

নবী হোসেন
পিতা, মৃত্যু শহর মুল্লুক
টেকনাফ সদর ইউনিয়ন জাহাঁলিয়া পাড়া ২ নং ওয়ার্ড

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর