1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফে চালু হল উন্নতমানের খাবারের হোটেল সিলেট রেস্টুরেন্ট |টেকনাফ একাত্তর

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৯২ বার পড়া হয়েছে

নুরুল আলম, টেকনাফ শহর 

কক্সবাজারে টেকনাফ পৌরসভার উপজেলা হাসপাতাল গেট সংলগ্ন টেকনাফ মেরিন সিটি হাসপাতালের নিচ তলায় আবারো নতুন রুপে নতুন সাজে উন্নত মানের খাবার নিয়ে সিলেত রেস্টুরেন্ট চালু করা হয়েছে।

বৃহস্পতিবার ১৭ সেপ্টেম্বর সন্ধ্যা ৭ টার দিকে উন্নত মানের খাবার পরিবেশনের মাধ্যম দিয়ে উক্ত রেস্টুরেন্ট উদ্বোধন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, ০১ নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর ও পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র আওয়ামী লীগ নেতা নজির আহমদ কালু, আরো উপস্থিত ছিলেন, টেকনাফ সাংবাদিক ফোরামের সভাপতি, মোঃ আশেক উল্লাহ ফারুকী, টেকনাফ সদর ইউনিয়নের আওয়ামী লীগ নেতা, আলহাজ্ব নুরুল আমিন, পৌর আওয়ামীলীগ নেতা, দৈনিক রুপশী গ্রামের টেকনাফ পৌর শহর প্রতিনিধি মোঃ নুরুল আলম। উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সদস্য মোঃ আব্দু জলিল, রেস্টুরেন্টের পরিচালক হোসেন আহমদ সওদাগর, দৈনিক আমার সংবাদের টেকনাফ প্রতিনিধি নুর হাকিম আনোয়ার, দৈনিক যায় যায়দিন টেকনাফ প্রতিনিধি মোঃ আরফাত সানি, চ্যানেল এস টিভি টেকনাফ প্রতিনিধি মোঃ শহিদ উল্লাহ, দৈনিক গণমুক্তি টেকনাফ প্রতিনিধি মোঃ শামসুদ্দিন সহ আরো অন্যনারা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জানতে চাইলে রেস্টুরেন্টের পরিচালক হোসেন আহমদ সওদাগর বলেন স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে পরিষ্কার পরিছন্নভাবে ও উন্নত মানের, সুস্বাদু খাবার রেসিপির মধ্য দিয়ে আমরা খাবার তৈরি করে যাচ্ছি যা আপনাদের সকলকে সিলেট রেস্টুরেন্টে পক্ষ থেকে স্বাগতম জানাচ্ছি।##

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর