1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

কচ্ছপিয়া এম সেলিম গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে ৩৬ টিম নিয়ে ড্র সম্পন্ন – টেকনাফ একাত্তর

  • আপডেট সময় : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৩৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রামু

রামুর কচ্ছপিয়া ইউনিয়নকে মাদকমুক্ত সমাজ বিনির্মানের খেলাধুলায় বিকল্প নাই এই শ্লোগানকে সামনে রেখে। কক্সবাজার সদর রামু-৩ আসনে সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল এমপি নির্দেশে প্রতি বারে মত ২য় তম এম সেলিম গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২০ আয়োজন করা হয়েছে।

উক্ত খেলায় আর্কষণীয় পুরষ্কার থাকবে চ্যাম্পিয়ন বিশ হাজার ও রানার্স দশ হাজার টাকা ঘোষণ দেওয়া হয়। কক্সবাজার জেলার বিভিন্ন স্থান থেকে ৩৬ টি টিম অংশ গ্রহণ করা হয়েছে। আজ সন্ধ্যা ৮ টার দিকে সকল টিমের ক্যাপ্টেনকে সাথে নিয়ে এম সেলিম এর নিজস্ব কার্যালয়ে ড্র দেওয়া অনুষ্ঠান করা হয়। উক্ত অনুষ্ঠান সভাপতিত্ব করেন কচ্ছপিয়া যুবলীগ আহবায়ক ও খেলার আহবায়ক এম, সেলিম এবং যুগ্ম-আহবায়ক এনটি এস জসীম উদ্দীন এর সঞ্চালনায় মধ্য দিয়ে খেলার ড্র উম্মুক্ত ঘোষণা করা হয়।

এতে উপস্থিত কচ্ছপিয়া ক্রীড়া সংস্থা সভাপতি শাহ আলম, কচ্ছপিয়া ইউনিয়ন যুবলীগ ৩নং ওয়ার্ড় সভাপতি আব্দু শুক্কুর, ৪নং ওয়ার্ড় সাধারণ সম্পাদক মোঃ ইসলাম,বাবু,৫নং সাধারণ সম্পাদক আজিজুল হক সোহেল,কচ্ছপিয়া কৃষকলীগ সাংগঠনিক সম্পাদক কলিম উল্লাহ মোঃ সোহেল,যুবলীগ নেতা শহিদ, গর্জনিয়া ইউনিয়ন যুবলীগ নেতা জিয়াউল হক জিয়া,নাইক্ষ্যংছড়ি ফুটবল খেলোয়াড় কলিম,সাদ্দাম,গর্জনিয়া সংস্থা জয়নাল আবেদিন,সিবুসহ প্রমুখ।

আগামী ২৫/০৯/২০২০ ইং তারিখে রোজ শ্রুত্রবার বিকাল ৩ টা সময় ভেন্যু গর্জনিয়া বাজার ব্রীজ সংলগ্ন মাঠে উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হবে। এই দুইটি দল অংশ গ্রহণ করবেন বৃহত্তর হাজির পাড়া খেলোয়াড় একাদশ বনাম পশ্চিম মনিরঝিল খেলোয়াড় একাদশ। কচ্ছপিয়া ও গর্জনিয়া ক্রীড়ামোদী দর্শকে সাদর আমন্ত্রণ রহিল।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর